ধানমন্ডিতে আসছে রোজা’স মেকওভার

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০২:৫৩ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২০

সায়মা রোজা নিজ উদ্যোগে ২০০৬ সালে টাঙ্গাইলে প্রতিষ্ঠা করেন ‘রোজা’স বিউটি সেলুন’। এটির সাফল্যের পর তিনি ২০১২ সালে ঢাকার মোহাম্মদপুরে ‘রোজা’স মেকওভার’ নামে নতুন একটি শাখা শুরু করেন। জনসাধারণের কাছে এটি স্বল্প সময়ের মধ্যে একটি বিশ্বস্ত নাম হয়ে উঠেছে। এখানে দেশের অনেক মডেল-অভিনেত্রীরাও সেবা নিয়ে থাকেন।

সাফল্যের ধারাবাহিকতায় ‘রোজা’স মেকওভার’র নতুন আউটলেট উদ্ভোধন হতে যাচ্ছে। রাজধানীর ধানমন্ডিতে আলমাস শপিং মলের পাশেই নতুন এই আউটলেট যাত্রা করছে। ধানমন্ডি এলাকাবাসীদের কথা চিন্তা করে এই উদ্যোগ নিয়েছেন সায়মা।

সায়মা রোজা বলেন, ‘আমি সবসময় কোয়ালিটিতে বিশ্বাস করি তাই কোয়ালিটি সম্পন্ন কাজই করি। আমার এখানে এখন পর্যন্ত যারা এসেছেন তাদের সবাই বেশ সন্তুষ্ট। কাস্টমারের সন্তুষ্ঠি আমার কাছে সবার আগে। মোহাম্মদপুরের পার্লারে অনেকেই আসে, অনেক দূর থেকে। কোয়ালিটিসম্পন্ন কাজ পায় বলেই তারা এতদুর আসেন এখানে।

কিন্তু আমাকে অনেকেই বলতেন ধানমন্ডির দিকে একটা শাখা হলে ভালো হয়। ওইদিকে অনেক কাস্টমারও রয়েছেন। সেইদিক বিবেচনা করেই নতুন করে এটি শুরু করতে যাচ্ছি।’

প্রসঙ্গত, সায়মা রোজা একজন উদ্যোক্তা এবং সৌন্দর্য বিশেষজ্ঞ। দীর্ঘ ১৫ বছর ধরে মেকওভার করে আসছেন তিনি। এই সেক্টরে কাজ শুরু করার আগে তিনি কিছু বিদেশী এবং ঘরোয়া কোর্স করেছিলেন। মেকওভারের উপর বিশেষ প্রশিক্ষণও নিয়েছেন।

এশিয়ার মধ্যে সেরা উদীয়মান মেকওভার হিসেবে গেল বছর ‘মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড’ সম্মাননা লাভ করেন বাংলাদেশের মেকাপ আর্টিস্ট সায়মা রোজা। এটি প্রদান করেছে দিল্লির শীর্ষ আয়োজক সংস্থা সাসা মিডিয়া প্রা. লিমিটেড।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রনাউতের হাত থেকে ‘ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড ২০১৯’ সম্মাননা গ্রহণ করেন সায়মা। সেইসঙ্গে লাভ করেন ‘এশিয়ার সেরা উদীয়মান মেকআপ আর্টিস্ট’ হিসেবে মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড ও প্রশংসাপত্র।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]