‘সেলাই’র আয়োজনে ঈদ পোশাক

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০১:০৪ পিএম, ০৯ মে ২০২১ | আপডেট: ০১:০৫ পিএম, ০৯ মে ২০২১

একদিকে ঈদের খুশিকে বরণ করার আয়োজন, অন্যদিকে করোনার নতুন প্রভাব। মহামারির এ সময় সব স্বাস্থ্যসুরক্ষা এবং নিরাপত্তা বজায় রেখে সেলাই’র সব আউটলেট থেকে পাওয়া যাবে ঈদের সব সেরা কালেকশন।

অত্যাধুনিক পাকিস্তানি পোশাকের বাংলাদেশি লাইফস্টাইল ব্র্যান্ড ‘সেলাই’। এবারের ঈদকে কেন্দ্র করে ফ্যাশনপ্রিয় নারীদের জন্য সেলাই নিয়ে এসেছে দুর্দান্ত সব পোশাক!

jagonews24

সব স্বাস্থ্য নিরাপত্তা মেনে ঢাকাসহ সারাদেশে অনলাইনের মাধ্যমে সেলাই’র ফেসবুক পেইজ থেকে অর্ডার করলেই গ্রাহকের কাছে পৌঁছে যাবে পছন্দের পোশাকটি।

ঈদুল ফিতরের এবারের আয়োজনে মেয়েদের জন্য ‘সেলাই’ এনেছে সিঙ্গেল পিস কামিজ, লন থ্রি পিস, আনইস্টিচ লন, আকর্ষনীয় পার্টি থ্রি পিস, এথনিক কূর্তি, ফ্যাশন টপস।

jagonews24

সেলাই’র পাকিস্তানি ব্রান্ডগুলোর বাইরে সেলাই’র সিইও রুবাবা আকতার এর নিজস্ব ব্রান্ড ‘কালার লাইফ’ এর সব দৃষ্টিনন্দন ড্রেসও মিলছে সেলাইতে।

বনানীর এইচ ব্লকে প্রতিষ্ঠানটির আউটলেট ঘুড়ে জানা গেলো, এবারের ঈদ উপলক্ষে পাকিস্তানি ব্র্যান্ড জোহরা, সোবিয়া নাজির, ইলান, গুল আহমেদ, মোঘল, মারিয়া বি, জারা শাহজাহান, বারিজ, জয়নব চট্টানী, সাইরা রেজোয়ান, নুর বাই সাদিয়া আসাদ, ইরুম খান, খুবসুরাতসহ জনপ্রিয় সব ব্র্যান্ডের কালেকশন পাওয়া যাচ্ছে সেলাইতে।

jagonews24

সেলাইর সিইও রুবাবা আকতার বলেন, এবারের ঈদ সব প্রেক্ষাপটেই একটু ভিন্ন। আমরা এখন থেকেই স্বাস্থ্যবিধি মেনে আমাদের কাস্টমারদের সেবা দিতে সর্বোচ্চ চেষ্টা করছি। আমাদের বনানী আউটলেট ছাড়াও অনলাইনে আমাদের পেইজের মাধ্যমে প্রতিদিন অসংখ্য মানুষের কাছে পৌঁছে যায় আমাদের ভালোবাসা।

jagonews24

তিনি আরও বলেন, পাকিস্তানি পোশাকের পাশাপাশি আমি একজন ফ্যাশন ডিজাইনার। ব্লুবেরী এবং কালারলাইফ নামের দু’টি ব্র্যান্ডের প্রতিষ্ঠাতা আমি।

jagonews24

সেলাইর আউটলেটে আসা বনানীর এক তরুণীর সঙ্গে কথা হলে তিনি জানান, অথেনটিক পাকিস্তানি ব্র্যান্ডশপের পোশাক দেশে বসে পাচ্ছি সেলাইর মাধ্যমে, সেজন্য সেলাইকে অনেক ধন্যবাদ।

জেএমএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]com