হিমালয়ার পুরুষ ফেসওয়াশের ক্যাম্পেইনে ঢালিউডের ‘মাসলম্যান’ শুভ

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০১:১৯ পিএম, ১৯ অক্টোবর ২০২১

দেশের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। নানামাত্রিক চলচ্চিত্রে বৈচিত্রময় চরিত্রে তিনি অভিনয় করে যাচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’ - তে নাম ভূমিকায় অভিনয় করছেন এই ‘মাসলম্যান’। ছবিটিকে ঘিরে তার ভক্তদের প্রত্যাশার শেষ নেই।

শুভ তার ক্যারিয়ারের শুরু থেকেই বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত। অনেক পণ্যের প্রচারে তাকে দেখা গেছে। এবার তিনি যুক্ত হয়েছেন ওয়েলনেস ব্র্যান্ড হিমালয়ার সঙ্গে।

প্রতিষ্ঠানটি বাজারে এনেছে পুরুষের জন্য ফেসওয়াশ। হিমালয়া মেন। পুরুষদের ত্বকের যত্নে বাজারে আসা এই পণ্যের প্রচারে চলছে ‘ড্যাশিং পুরুষের স্ম্যাশিং ফেস ওয়াশ’ ক্যাম্পেইন। ফেস ওয়াশটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে এতে অংশ নিচ্ছেন শুভ।

একটা সময় ধরেই নেওয়া হতো ত্বকের যত্ন ব্যাপারটা কেবল মেয়েদের জন্য প্রযোজ্য। আর পুরুষদের জন্য অপ্রয়োজনীয়। তবে হিমালয়া ওয়েলনেসের মতে, পুরুষেরও নারীর মতোই প্রতিদিন ত্বকের যত্ন নেওয়া জরুরি। হিমালয়া মেনস ফেস ওয়াশ হারবাল ও ন্যাচারাল ফর্মুলায় তৈরি করা হয়েছে এ যুগের ড্যাশিং পুরুষদের জন্য।

আর আরিফিন শুভ ‘ড্যাশিং পুরুষের’ এক অনবদ্য উদাহরণ। হিমালয়া মেনের ব্যবহারকারী প্রত্যেক পুরুষের ‘ড্যাশিং’ লুকের জন্য প্রতিশ্রুতিশীল বলে জানান হিমালয়া বাংলাদেশের বিজনেস হেড, শ্রীকান্ত আইয়ার।

তার ভাষ্য, ‘বর্তমানে বাংলাদেশের নতুন প্রজন্মের আইডল, ড্যাশিং তারকা আরিফিন শুভ। মডেলিং ও সিনেমায় উজ্জ্বল ক্যারিয়ার তার। তাকে আমরা দেখি একজন স্মার্ট ও ফিট তরুণ হিসেবে। যে বাইরে থেকে কঠিন, দরকারে শক্ত কথা বলতে পিছপা হন না। কিন্তু একই সঙ্গে তার প্রিয়জন আর ভক্তদের কাছে কোমল। তার এ ব্যক্তিত্বের সঙ্গে মিলে যায় হিমালয়া মেনের ব্র্যান্ড ট্যাগলাইন ‘ড্যাশিং পুরুষের স্ম্যাশিং ফেইস ওয়াশ’। যা আমাদের কনজিউমারদের জানায় যে সবচেয়ে কঠিন, ফিট মানুষটিরও প্রয়োজন ত্বকের সঠিক যত্ন।’

নতুন এ কাজটি সম্পর্কে আরিফিন শুভ বলেন, ‘একটা নতুন অভিজ্ঞতা হলো। হিমালয়া তাদের মেনস ফেসওয়াশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নতুন এই প্রচারণায় যুক্ত হতে পেরে আমি অনেক এক্সাইটেড। এটি ব্যক্তিগতভাবে আমারও অনেক পছন্দের ও বিশ্বস্ত একটি ব্র্যান্ড।’

হিমালয়া বাংলাদেশের মার্কেটিং ও ই-কমার্স হেড দেবাংশু শেঠ বলেন, ‘পুরুষদের জন্য আজ পার্সোনাল গ্রুমিং নিত্যপ্রয়োজনীয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু তারা সময়সাপেক্ষ ও বিরক্তিকর কিছু করার আগ্রহ পায় না। তাদের চাই ত্বকের যত্নের সহজ ও কার্যকর কিছু। সেক্ষেত্রে নিশ্চিন্তে তারা হাতে তুলে নিতে পারে হিমালয়া মেনের স্ম্যাশিং ফেস ওয়াশ।’

হিমালয়া মেন গ্রুমিং রেঞ্জ ফেসওয়াশটিতে আছে পিম্পল ক্লিয়ার, ইনটেন্স অয়েল ক্লিয়ার, পাওয়ার গ্লো, অ্যাকটিভ স্পোর্ট এবং ফেস অ্যান্ড বিয়ার্ড ওয়াশের একটি সুবিশাল হারবাল রেঞ্জ। এ রেঞ্জের পণ্যগুলো স্বপ্ন, ইউনিমার্টসহ বাংলাদেশের সব রিটেইল স্টোর, সাজগোজ, চালডাল, দারাজ ও পান্ডামার্টসহ শীর্ষস্থানীয় ই-কমার্স স্টোরে পাওয়া যাচ্ছে। হিমালয়া মেনের সঙ্গে আমার পথচলা দীর্ঘ হবে সেই আশা করছি।

এমআই/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]