ঝকঝকে ছবি-শব্দে প্রাণবন্ত হোক ফুটবল মৌসুম

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২

মাঠে টানটান উত্তেজনা! এদিকে টিভি পর্দার সামনে বন্ধু-বান্ধবদের সঙ্গে কাটানো শ্বাসরুদ্ধকর কিছু মুহূর্ত! হৃৎপিণ্ডের আওয়াজ যেন বাইরে থেকে শোনা যায়–কী হবে শেষ বাঁশি বাজার ঠিক আগে?

ফুটবল মৌসুমের এ রোমাঞ্চ আর সবাই মিলে প্রিয় দলের জয় উদযাপনের মতো আনন্দ সত্যিই অন্য কিছুতে খুঁজে পাওয়া কঠিন! আর এ আনন্দকে বাড়িয়ে তোলার অন্যতম অনুষঙ্গ টেলিভিশন।

ফিফা ফুটবল বিশ্বকাপের মতো বড় আয়োজনের সময়ে ক্রীড়াপ্রেমী দর্শকদের বহুদিন ধরে একত্রিত করে চলেছে প্রিয় অনুষঙ্গটি।

শুধু ঘরেই নয়, একসঙ্গে খেলা দেখতে দর্শকরা ভিড় জমাচ্ছেন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, অফিস প্রাঙ্গণ এমনকি হোটেল-রেস্টুরেন্টেও। সবাই একসঙ্গে খেলা দেখতে একদিকে যেমন বড় স্ক্রিন প্রয়োজন, তেমনি রাতের আবহে প্রয়োজন হয় নিখুঁত ও ঝকঝকে ছবি।

গ্রাহকদের সব চাহিদা মাথায় রেখে ভিন্ন ভিন্ন প্রযুক্তির টেলিভিশন নিয়ে এসেছে টেলিভিশন ব্র্যান্ডগুলো। এর মধ্যে বাজারে এসেছে ভিশন, স্যামসাং, ওয়ালটন, এলজি, মিনিস্টারসহ বেশকিছু ব্র্যান্ডের মডেল।

এসব মডেলে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক প্রযুক্তি। এ প্রযুক্তির কারণে একদম ঘুটঘুটে অন্ধকার থেকে শুরু করে প্রখর আলোতেও অবিশ্বাস্য নিখুঁত ছবি দেখতে পারবেন দর্শকরা।

পাশাপাশি টিভির স্ক্রিনকে আরও বড় করা হয়েছে। এমনকি রয়েছে দারুণ স্পিকার, যা খেলা চলাকালীন অনেকটা লাইভ দেখার অভিজ্ঞতা দেবে।

এসইউ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।