দ্যা মল্ প্রেজেন্টস ক্রেজি ব্লেক ফ্রাইডে ফেস্ট ২০১৭

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৭:২৯ এএম, ২৯ নভেম্বর ২০১৭
দ্যা মল্ প্রেজেন্টস ক্রেজি ব্লেক ফ্রাইডে ফেস্ট ২০১৭

বাংলাদেশে এই প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো দ্যা মল্ প্রেজেন্টস ক্রেজি ব্লেক ফ্রাইডে ফেস্ট ২০১৭. গতকাল রাজধানী ঢাকার ধানমন্ডি ২৭ নম্বর রাপা প্লাজার ছয় তলা, আরাজ রেস্টুরেন্ট এন্ড ব্যাংকুট হলে জাঁকজমকের সাথে শেষ হলো ৩ দিনের এই মেলা। এই মেলার আয়োজক ছিল জনপ্রিয় ই-কমার্স বিজনেস প্রতিষ্ঠান দ্যা মল্ লিমিটেড. শেষ দিনের এই মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ সময়ের জনপ্রিয় নায়িকা এবং উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা। উক্ত অনুষ্ঠানে দ্যা মল্ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর সাইফুল সাকিব সরকার নাবিলার হাতে দ্যা মল্ লিমিটেড এর ভি.আই.পি কার্ড তুলে দেওয়ার মাধ্যমে শুভ উদ্ভোধন করলেন দ্যা মল্ লিমিটেড এর ভি.আই.পি কার্ড।

দ্যা মল্ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর সাইফুল সাকিব সরকার বলেন, আমাদের মূল লক্ষ্য ছিল দ্যা মল্ লিমিটেড এর ভি.আই.পি কার্ড টি উদ্ভদন করা, যেটা দ্যা মল্ লিমিটেড এর প্রতিটি ভি.আই.পি কাস্টমারকে দেয়া হবে। এই কার্ডের মাধ্যমে তারা বিভিন্ন রেস্টুরেন্ট, পার্লার, ফ্যাশন হাউজ আর ও অনেক জায়গায় ডিস্কাউন্ট পাবেন। আমাদের কাস্টমাররা যারা সারা বছর আমাদের কাছ থেকে কেনাকাটা করেন, তাদের সাথে সামনাসামনি মিলিত হবার এই একটাই সুযোগ হয় এই ধরনের মেলার মাধ্যমে। দ্বিতীয়ত, অনলাইনের প্রতি মানুষের যে একটি অবিশ্বাস এবং নেতিবাচক ধারণ সেটি বদলে দেয়ার চেষ্টা করছে দ্যা মল্ লিমিটেড।

এই মেলায় রেডিও পার্টনার রেডিও স্বাধীন ৯২.৪ এফএম। ইভেন্ট এবং ফটোগ্রাফি পার্টনার ওয়েডিং সলিউশন. সার্ভিস পার্টনার ছিলেন ব্রেকবাইট এবং বেকারি পার্টনার ব্রাউনি হাট।

এইচএন/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com