ক্যাটস আই দিচ্ছে মূল্যছাড়ের তিন অফার

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৭:৫১ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৮

নতুন বছরের জন্য প্যাটার্ন স্বাতন্ত্র্য এবং ডিজাইন বৈচিত্র্য নিয়ে ক্যাটস আই এনেছে ফরমাল ও ক্যাজুয়াল পোশাক। তবে, ফ্যাশন সচেতনদের জন্য ফেব্রুয়ারি জুড়ে থাকছে বাড়তি ছাড়ে কেনাকাটার সুযোগও। যে কোনো নতুন পণ্যে মিলবে সর্বোচ্চ শতকরা ৩০ ভাগ ছাড়। এছাড়াও শীতের উপযোগী পুরুষদের জ্যাকেটেও থাকছে ৩০ ভাগ নির্ধারিত মূল্যছাড়। শুধু ক্যাটস আই স্টোরেই নয়, অনলাইনে কেনাকাটায় পলো শার্ট মিলবে অর্ধেক দামে।

ক্যাটস আই এর পরিচালক রিয়াদ সিদ্দিকী জানান, প্রতিটি পণ্যের ফেব্রিকের রঙ এবং টেক্সচারে ভিন্নতা আনা হয়েছে। থাকছে সমকালীন ফ্যাশন রীতি অনুসারে ডিজাইন ও প্যাটার্ন বৈচিত্র্যতাও। নতুন বছরে ক্রেতাদের ক্যাটস আই পণ্যে উৎসাহিত করতে নেয়া হয়েছে অ্যান্ড অব সিজন সেল শিরোনামে প্রচারণাও।

ক্রেতারা ফেব্রুয়ারির ২৮ তারিখ পর্যন্ত নিতে পারবেন মূল্যছাড়ের তিন অফার। শুধু স্টোরে শপিং করলে যে কোনো ফরমাল ও ক্যাজুয়াল পোশাকে থাকছে সর্বোচ্চ ৩০ ভাগ ছাড় এবং শীতের জ্যাকেটে নির্ধারিত দাম থেকে ৩০ ভাগ কম। তবে, স্টোরের পাশাপাশি শুধু অনলাইনে ক্যাটস আই ভার্চুয়াল স্টোর থেকে পণ্য ক্রয়ে বাড়তি ছাড়ের সুযোগ ছাড়াও মিলেবে অর্ধেক দামে পলোশার্টও।

উল্লেখ্য, ক্যাটস আই সব স্টোরের জন্য মূল্যছাড় অফারটি থাকবে । তবে বিশেষ ছাড়ের জন্য ঢু মারতে পারেন www.catseye.com.bd ঠিকানায়। এছাড়া নতুন পণ্যের নিয়মিত ছবিসহ আপডেট থাকবে ক্যাটস আই ফেসবুক ফ্যান পেইজেও।

এইচএন/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :