মিরপুরে জেন্টল পার্কের ফ্ল্যাগশীপ স্টোর

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০১৮

 

পাশ্চাত্য ট্রেন্ড নির্ভর ও পরিচ্ছন্ন মর্ডান লুক এর জন্য তরুণ-তরুণীদের পছন্দের স্টোর জেন্টল পার্ক। প্যাটার্ন ও ডিজাইন বৈচিত্র্য নিয়ে ফ্যাশন ট্রেন্ডে আধুনিকতার প্রকাশ তাই ব্র্যান্ডটির পোশাকি ক্যানভাসে। এবার ১২ বছর যাত্রা উপলক্ষে জেন্টল পার্ক মিরপুরে আরো একটি নতুন ফ্ল্যাগশীপ স্টোর চালু করেছে। সুবিশাল পরিসরে, দৃষ্টিনন্দন ইন্টেরিয়রের উস্থাপনায় স্ট্রিটওয়ার বা ফরমাল প্রতিটি পণ্যই সমকালীন তারুণ্যের চাহিদা নির্ভর।

মিরপুর ১ সনি সিনেমা হলের নিচতলায় ৪ ফেব্রুয়ারি এই ফ্ল্যাগশীপ স্টোরটির উদ্বোধন করেন চলচ্চিত্র অভিনেতা অনন্ত জলিল ও অভিনেত্রী বর্ষা। এসময়ে জেন্টল পার্কের চীফ ডিজাইনার শাহাদৎ চৌধুরী বাবু জানান, শপিং-এ ক্রেতাবান্ধব স্বস্তি আর পণ্যের বৈচিত্র্য বেশি প্রদর্শনের জন্যই নতুন এই ফ্ল্যাগশীপ স্টোর।

আপ টু ডেট মেনজ, ওমেন ও জুনিয়র এই তিন ধরনের আউটফিটে ডিজাইন ও টেইলরিং মুন্সিয়ানা এখানে থাকবে শতভাগ বৈচিত্র্যপূর্ণ। পাশাপাশি ফ্ল্যাগশীপ স্টোরটি থেকে দুটি পণ্য কেনাকাটায় থাকছে একটি পণ্য বিনামূল্যে পাবার সুযোগও। এছাড়াও অনলাইন স্টোরে থাকছে প্রোডাক্ট নিয়ে বিস্তারিত ইন্টারেক্টিভ উপস্থাপনা। জেন্টল পার্কের সারাদেশের ত্রিশের অধিক স্টোরে কেনাকাটার পাশাপাশি পণ্য অর্ডার করা যাবে অনলাইনেও।

উল্লেখ্য, সাশ্রয়ী অফার এবং নতুন প্রোডাক্ট লাইনের আপডেট জানতে জেন্টল পার্ক ফেসবুক পেইজে নিয়মিত অনুসরণ করেন ৫ লক্ষাধিক ফ্যাশন হান্টার। দেশের হাতেগোনা যেকটি জনপ্রিয় ব্র্যান্ড ফেসবুক কর্তৃক ভেরিফাইড স্বীকৃতি পেল তার মধ্যে জেন্টল পার্ক অন্যতম। ১২ বছর পূর্তি উপলক্ষে ফেসবুক কর্তৃক স্বীকৃতি পেল জেন্টল পার্কের অনলাইন ফেসবুক পেইজটিও। চট্টগ্রাম জিইসি মোড়, যমুনা ফিউচার পার্ক, উত্তরা এর পর এটি চতুর্থ ফ্ল্যাগশীপ স্টোর। বর্তমানে সারাদেশে ৩১ টি রিটেইল স্টোর রয়েছে জেন্টল পার্কের।

এইচএন/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :