এবার আপনার ঘরেই খাবার পৌঁছে দেবে উবার

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০২:১১ পিএম, ১৪ মার্চ ২০১৯

বিশ্বের সর্ববৃহৎ অন-ডিম্যান্ড রাইডশেয়ারিং কোম্পানি উবার-এর ফুড ডেলিভারি সার্ভিস উবার ইটস্ আগামী এপ্রিলে বাংলাদেশের প্রথম শহর হিসেবে ঢাকাতে তাদের যাত্রা শুরু করতে যাচ্ছে।

উবার ইটস্ একটি ফুড ডেলিভারি অ্যাপ যা উবার রাইড অ্যাপের মতোই গ্রাহকদের চাহিদা অনুযায়ী তাদের আশেপাশের সব ভালো ও নতুন নতুন রেস্টুরেন্ট থেকে মানসম্মত খাবার সহজ ও নির্ভরযোগ্য উপায়ে পৌঁছে দেবে।

বর্তমানে বিশ্বের ৩৫০টিরও বেশি শহরে এবং ৩৬টি দেশে উবার ইটস্ তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। ঢাকার সবচেয়ে বিখ্যাত ও সবার পছন্দের কিছু রেস্টুরেন্ট নিয়ে সার্ভিসটি শুরু করতে যাচ্ছে উবার ইটস্। পাশাপাশি এই সার্ভিসে কাজ করার মাধ্যমে ডেলিভারি পার্টনাররাও পাবেন একটি ফ্লেক্সিবেল ও নির্ভরযোগ্য উপার্জনের সুযোগ। 

jagonews

উবার ইটস্ -এর ভারত ও দক্ষিণ এশিয়ার প্রধান, ভাভিক রাথোর বলেন, “ঢাকায় উবার ইটস্ -এর সার্ভিস চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। উবার রাইডের ব্যবসায়িক সাফল্যের পর উবার ইটস্ এর জন্য রেস্টুরেন্ট মালিক, ডেলিভারি পার্টনার কমিউনিটি ও গ্রাহকদের কাছ থেকে উল্লেখযোগ্য সাড়া পাওয়ার ব্যাপারে আমরা আশাবাদী। এই শহরের খাদ্যাভ্যাসের একটি অন্যতম অংশ হিসেবে নিজেদেরকে স্থাপন করাই আমাদের লক্ষ্য।” 

বাংলাদেশের যাতায়াত ব্যবস্থায় উবার রাইড অ্যাপটি ২ বছরেরও বেশি সময় ধরে সাশ্রয়ী ও নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে কাজ করে চলেছে। এই ফুড ডেলিভারি অ্যাপটি চালুর মাধ্যমে উবার বাংলাদেশে তার উপস্থিতি আরও জোরদার করবে।

এইচএন/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]