৭ হাজার পিৎজা বিক্রির রেকর্ড গড়লো বাংলাদেশ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩২ পিএম, ২৩ মার্চ ২০১৯

উদ্বোধনের মাত্র এক সপ্তাহের মধ্যে ৭ হাজার পিৎজা বিক্রি করে রেকর্ড করেছে বাংলাদেশ। এর আগে ৪ হাজার পিৎজা বিক্রি করে এই স্থানে ছিল অস্ট্রিয়া।

বিশ্বের ৮৫টি দেশে ডোমিনোজের ১৫ হাজার ৩০০ এর বেশি আউটলেটের মধ্যে এই রেকর্ড করেছে বাংলাদেশে সদ্য চালু হওয়া আউটলেটটি।

শনিবার সকালে রাজধানীর ধানমন্ডিতে ডোমিনোজের আউটলেটে আয়োজিত এক অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডোমিনোজ ইন্টারন্যাশনালের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জো জর্ডান, জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রতীক পটা, ডোমিনোজ পিৎজার বাংলাদেশের উদ্যোক্তা ও গোল্ডেন হার্ভেস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব সামদানী।

dominos-pizza

অনুষ্ঠানে ডোমিনোজ পিৎজার বাংলাদেশের উদ্যোক্তা ও গোল্ডেন হার্ভেস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব সামদানী বলেন, ডোমিনোজ পিৎজা বাংলাদেশে মাত্র কয়েকদিনে যে পরিমাণ গ্রাহক সাড়া পেয়েছে তাতে আমরা অভিভূত। নতুন এই রেকর্ডের মাধ্যমে ডোমিনোজ পিৎজার প্রতি ভোজনরসিকদের ভালোবাসা সন্দেহাতীত ভাবে প্রমাণিত হয়েছে। এই সফলতায় সম্মানিতবোধ করছি।

১৯৬০ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে যাত্রা শুরু করে বিশ্বের সবচেয়ে বড় পিৎজা চেইন ডোমিনোজ। এখন পর্যন্ত বিশ্বের ৮৫টি দেশে ১৫ হাজার ৩০০ এর বেশি আউটলেটের মাধ্যমে কার্যক্রম চালাচ্ছে ডোমিনোজ পিৎজা। যেখানে ৪ লাখেরও বেশি কর্মী কাজ করছেন। এসব আউটলেট থেকে প্রতিদিন ২০ লাখের বেশি পিৎজা গ্রাহকদের কাছে সরবরাহ করে ডোমিনোজ। বছরে যার পরিমাণ ৭৩ কোটি।

এএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :