ডিমের রেসিপি পাঠিয়ে পুরস্কার জেতার সুযোগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৪ পিএম, ১৫ জুলাই ২০১৯

বাংলাদেশে এগ রেসিপি কনটেস্ট ২০১৯ শুরু হয়েছে। এ প্রতিযোগিতায় ডিমের তৈরি বিভিন্ন রান্নার রেসিপি পাঠানো সেরা তিনজন শেফকে দেয়া হবে আকষর্ণীয় পুরস্কার।

ফুড ম্যাগাজিন স্বাদকাহন এই প্রতিযোগিতার আয়োজন করেছে। সোমবার রাজধানীর ইকনোমিক রিপোর্টার্স ফোরাম-ইআরএফ মিলনায়তনে এক অনুষ্ঠানে আযোজকরা জানান, আগামী ২৫ জুলাই থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত ১৮ বছরের বেশি বাংলাদেশি নারী বা পুরুষ, হোমশেফ বা পেশাজীবি শেফ সর্বোচ্চ দু’টি রেসিপি পাঠাতে পারবেন। রেসিপি পাঠানো যাবে [email protected] ঠিকানায়।

আয়োজকরা আরো বলেন, এ প্রতিযোগিতায় দেশীয় এবং মৌলিক রেসিপিই অগ্রাধিকার পাবে। তবে বিদেশি অরিজিন এবং ফিউশন রেসিপি গ্রহণযোগ্য। রেসিপি পাঠানোর আগে রান্না করে ডিশটির ছবি তুলে মেইলে এটাচ করতে হবে। বাছাইপর্বের সেরা ৩০ রেসিপির নির্বাচিত শেফদের তালিকা প্রকাশ হবে ৩০ সেপ্টেম্বর। যাদের অংশগ্রহণে ১১ অক্টোবর, বিশ্ব ডিম দিবসে ঢাকায় হবে গ্র্যান্ড ফিনালে। সেখানে নির্বাচিত টপটেন শেফের সেরা তিনজনকে দেয়া হবে পুরস্কার।

প্রথম পুরস্কার হিসেবে থাকছে চ্যাম্পিয়ন ক্রেস্ট এবং দুই’শ লিটার সাইজের বড় একটি রেফ্রিজারেটর, ২য় পুরস্কার ক্রেস্ট এবং দেড়’শ লিটারের মাঝারি রেফ্রিজারেটর আর ৩য় পুরস্কার ক্রেস্ট এবং একটি মাইক্রোওভেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুড ম্যাগাজিন স্বাদকাহন সম্পাদক এবং কনটেস্টের সমম্বয়ক ইশরাত জাহান দিলরুবা, পূর্ণভা’র প্রধান বিক্রয় ব্যবস্থাপক নজরুল ইসলাম খান, স্বাদকাহন এর বিজ্ঞাপণ ব্যবস্থাপক কাজী আছিয়া স্বপ্না এবং পূর্ণভা’র জ্যেষ্ঠ বিপণন নির্বাহী ইমরান কায়সার প্রমুখ।

এসআই/এএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :