লে মেরিডিয়ানে শুরু হচ্ছে জমকালো বিয়ে উৎসব

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০১:০৭ পিএম, ২০ জানুয়ারি ২০২১

বিয়ে মানেই আনন্দ একটা উৎসব মুখর পরিবেশ। আর এই আনন্দকে আরো বেশি বাড়িয়ে দিতে লে-মেরেডিয়ান হোটেলে শুরু হচ্ছে বিয়ে উৎসব। হোটেলটির উপস্থাপনায় এঞ্জেলিকা ইভেন্ট সলিউশন আয়োজন করছে বাংলাদেশের বৃহত্তম এ বিয়ে উৎসব।

এই উপলক্ষে ঢাকার লে মেরিডিয়ান হোটেলে ১৯ জানুয়ারি আয়োজন করা হয় সংবাদ সম্মেলনের। সেখানে জানানো হয়, আসছে ২৩ ও ২৪ শে জানুয়ারি সকাল ১১ টা থেকে রাত ৯ টা পর্যন্ত লে-মেরিডিয়ান হোটেলের ইনফিনিটি হলে উৎযাপিত হবে এই বিয়ে উৎসব। এটি উদ্বোধন করবেন সংস্কৃতিমন্ত্রী কে. এম. খালিদ। থাকবেন নান অঙ্গনের তারকামুখ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হোটেলটির জেনারেল ম্যানেজার কনস্টেন্টিনোস এস গ্যাব্রিয়েল, এঞ্জেলিকা ইভেন্ট সলিউশনের সি ই ও নুসরাত জাহান, কালের কণ্ঠের মার্কেটিং জেনারেল ম্যানেজার হারুনুর রশিদ, এ টি এন এম সি এল এর সি ও ও সাজেদুর রহমান মুমিন এবং টি এ সি পারফিউম এর সেক্রেটারি আশরাফ মাহমুদ।

লে মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কনস্টেন্টিনোস এস গ্যাব্রিয়েল জানান, ‘বছরের বৃহত্তম ওয়েডিং ফেস্টিভ্যালের হোস্ট হিসেবে সংযুক্ত হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আসন্ন উৎসবে বিশ্বের সেরা ওয়েডিং ট্রেন্ড এবং ফ্যাশন প্রদর্শিত হবে বলে আশা করছি।’

এঞ্জেলিকা ইভেন্ট সলিউশনের সি ই ও নুসরাত জাহান জানান, কোভিড-১৯ এর কারনে বাংলাদের ওয়েডিং ইন্ডাস্ট্রিতে যে ধ্বস নেমেছে তার ভয়াবহতা কাটিয়ে উঠে সম্পূর্ণ ওয়েডিং ইন্ডাস্ট্রিকে এক ছাদের নিচে একত্র করার উদ্দেশ্যেই মূলত এই উৎসবটির উদ্যোগ নেয়া হয়েছে। উৎসবে অংশগ্রহণ করতে কোনো রেজিস্ট্রেশন বা এন্ট্রি ফি দিতে হবে না। করোনার কথা চিন্তা করেই মূলত আয়োজকরা এ সিদ্ধান্তে পৌঁছেছেন।

চমৎকার ওয়েডিং ডেকোরেশন এ সজ্জিত হবে সম্পূর্ণ উৎসব। থাকবে ৪৫ টি স্টলের মেলা। যেখানে থাকবে বছরের সেরা প্যাকেজ ও ডিসকাউন্ট অফার।

উৎসবের সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন পূর্ণিমা, ফেরদৌস, মেহজাবিন, তপু, কনাসহ আরো অনেকে। থাকবেন নদী খন্দকার, তৌসী, মারিয়া মৃত্থিক, শাহিদা হাসান, টিনকার জান্নাত মিম, বুশরা কবির এবং আরো অনেকে।

উৎসবটিতে টাইটেল স্পন্সর লে-মেরিডিয়ান ঢাকারন সঙ্গে কো-স্পন্সর হিসেবে থাকছে ‘টি এ সি পারফিউম, স্ট্র্যাটিজিক পার্টনার গুডি ব্রো, এসোসিয়েট পার্টনার ‘এম এন্ড এম বিজিনেস কমিনিউশন’ এবং ‘এটিএন এমসিএল’। পার্টনার হিসেবে থাকছে বাংলাদেশের আরও বেশ কিছু শীর্ষ প্রতিষ্ঠানসমূহ।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]