গরমে বিশ্বরঙে বিশেষ মূল্য ছাড়

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:০৪ পিএম, ২৩ মে ২০২২

গ্রীষ্মের সময় দিনের বেলা অনেক লম্বা হয়। তাই বাইরে ঘোরাঘুরি এবং কাজের জন্য অনেক সময় পাওয়া যায়। গ্রীষ্মের ছুটিতে জলে সাঁতার কাটা, বিভিন্ন ফল ফলমূল উপভোগ করা দারুন আনন্দের। গ্রীষ্মকাল নিঃসন্দেহে বছরের সবচেয়ে তপ্ত ঋতু।

এই সময় সূর্যের তাপের তপ্ততায় জীবন ওষ্ঠাগত। তবুও গ্রীষ্মের সুমিষ্ট ফলমূল, নববর্ষ উৎসব, জামাই ষষ্ঠী ইত্যাদি আমাদের জীবনে আনন্দ সঞ্চার করে।

সেই আন্দকে আরো রসময় করতে ‘বিশ্বরঙ’- এর সকল সুপ্রিয় সুভানুধ্যায়ীদের জন্য থাকছে শোরুম অথবা অনলাইনের কেনাকাটায় যে কোনো পোশাকে ৩০% পর্যন্ত মূল্য ছাড়ের বিশেষ আয়োজন। ২০ মে ২০২২ থেকে স্টক থাকা পর্যন্ত চলবে মূল্য ছাড় অফারটি। এই সময়ের মধ্যে পছন্দের পোশাক সংগ্রহ করা যাবে সাশ্রয়ী মূল্যে।

প্রতিষ্ঠানটির কর্ণধার বিপ্লব সাহা বলেন, ‘বর্তমান সময়ের প্রেক্ষাপটে সাধ এবং সাধ্যের সমন্ময় করাটা দুরূহ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। তাই আপনার ভালোবাসার ফ্যাশন ব্রান্ড ‘বিশ্বরঙ’ তার শুভান্যুধায়ীদের সাধ এবং সাধ্যের সমন্বয় করার জন্যই আয়োজন করেছি গ্রীষ্ম উৎসবের এই বিশেষ আয়োজন।

মনমাতানো সব বাহারী ডিজাইনের কালেকশনই থাকছে ‘বিশ্বরঙ’ -এর এই অফারে। পোশাকের প্যাটার্নে থাকছে ভিন্নতা। শাড়ি, পাঞ্জাবী, থ্রিপিস, ফতুয়া, শার্ট, টি-শার্ট, ইত্যাদিতে স্বাভাবিক ভাবে ব্যাবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভিসকস, ভয়েল, স্লাব, শ্যামলে কাপড় আর আভিজাত্য তুলে ধরতে জয়সিল্ক, ডুপিয়ান, হাফ সিল্ক,জর্জেট, সিফন সহ ভিন্ন ভিন্ন কিছু বাহারি কাপড়তো থাকছেই। পোশাক গুলোতে উজ্জল রং এর পাশাপাশি প্রাকৃতির বিভিন্ন রং এর ব্যবহার করা হয়েছে নান্দনিক ভাবে, পাশাপাশি কাজের মাধ্যম হিসাবে এসেছে চুনরি, টাই-ডাই, ব্লক, বাটিক, কারচুপি, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।’

পোশাক সংক্রান্ত যেকোন তথ্য পেতে ০১৮১৯২৫৭৭৬৮ নম্বরে ফোন করা যাবে। অথবা ভিজিট করুন ই-কমার্স সাইট bishworang.website এবং ফেইজবুক পেইজ bishworang fan club - এ।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]