শুভজনের সভাপতি নইম সম্পাদক রাসেল

সাহিত্য ডেস্ক সাহিত্য ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ০৪ জানুয়ারি ২০১৮

শুদ্ধধারার সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন শুভজনের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্তোরাঁয় ৩ বছর মেয়াদী কেন্দ্রীয় কার্যনিবাহী পর্ষদ গঠন করা হয়।

৩১ সদস্য বিশিষ্ট এ কমিটির নাম ঘোষণা করেন সংগঠনের অন্যতম উপদেষ্টা, সাবেক অতিরিক্ত সচিব কথাসাহিত্যিক মইনুদ্দিন কাজল। কবি নইম হাসানকে সভাপতি এবং আবৃত্তিশিল্পী তরুণ রাসেলকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন- জ্যেষ্ঠ সহ সভাপতি তামান্না জেসমিন, সহ সভাপতি জাহিদ হোসেন, শায়লা রহমান ও জয়ন্ত ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক ডি কে সৈকত, সাংগঠনিক সম্পাদক নাসিরউদ্দিন শাহ, সহ-সাংগঠনিক সম্পাদক রেহান রুবেল, অর্থ সম্পাদক নীপা চৌধুরী, দফতর সম্পাদক রুবিয়া মল্লিকা, প্রচার ও জনসংযোগ সম্পাদক ঢালী মনিরুজ্জামান, সহ-প্রচার ও জনসংযোগ সম্পাদক জুয়েল জয়, প্রকাশনা সম্পাদক ইমরান পরশ, সহ-প্রকাশনা সম্পাদক ইমরান খান, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক সানিয়া রমা, সহ-অনুষ্ঠান বিষয়ক সম্পাদক সামিত আহমেদ চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক কাজরী তিথি জামান, সহ-সমাজকল্যাণ সম্পাদক রাশেদুল হাসান মিন্টু, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. আজহার উদ্দিন, সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. শহিদুল্লাহ।

কার্যনির্বাহী সদস্য হলেন- বি ডি হৃদয়, আবদুল্লাহ, গোলাম মোস্তফা সাগর, শ্যামলী খান, আনতানূর হক, আক্তারুজ্জামান চৌধুরী শাহীন, সালাহ উদ্দিন মাহমুদ, শাকিলা রওশন পুষ্পিতা, পলাশ মাহমুদ ও সবিতা রোজলীন।

এসইউ/জেআইএম

আপনার মতামত লিখুন :