কবিতা ও গানে শুভজনের সাংস্কৃতিক উৎসব

সাহিত্য ডেস্ক সাহিত্য ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ০৮ অক্টোবর ২০১৯

সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন শুভজনের ৭ম বর্ষপূর্তি উপলক্ষে সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়। গত ০৭ অক্টোবর বিকেল ৫টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত, আবৃত্তি ও নৃত্যকলা মিলনায়তনে এ উৎসব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক বুলবন ওসমান। বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য কবি কাজী রোজী, শিশুসাহিত্যিক আসলাম সানী, মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি শহিদুল ইসলাম পাইলট, শুভজন উপদেষ্টা মো. নাজমুল হুদা ও গীতিকবি এম আর মনজু।

Song-cover

জাহিদ হোসেনের সভাপতিত্বে তরুণ রাসেলের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় অতিথিরা বলেন, ‘মানবতাই পরম ধর্ম- এ অমীয় সত্য প্রতিষ্ঠায় একমাত্র শুভজনই এগিয়ে আসতে পারে। সত্য ও সুন্দর প্রতিষ্ঠিত হোক, শুভজনের জয় হোক।’

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন রুবিয়া মল্লিকা, শায়লা রহমান, জাহিদ হোসেন, নিঝুম মতিন, শিলা পারভিন, মো. সহিদুল্লাহ, সুমন শীল, শিরিন আক্তার চন্দনা, নিপা আক্তার মীম, পুস্পিতা, নিপা আক্তার, নাইমুল হক হৃদয়, আসমা ডলি, রেদয়ান এবং প্রত্যয়।

Song-cover

নৃত্য পরিবেশন করেন নাদিয়া ও শখ। কবিতা আবৃত্তি করেন তরুণ রাসেল, নিপা চৌধুরী, কাজরী তিথি জামান, নাইমুল রাজ্জাক, আন্তানুর হক, হাসিনা মমতাজ ও ঢালী মনির।

এসইউ/পিআর