লেখক সম্মাননা পাচ্ছেন রফিকুজ্জামান রণি

সাহিত্য ডেস্ক
সাহিত্য ডেস্ক সাহিত্য ডেস্ক
প্রকাশিত: ০৩:০৪ পিএম, ২৬ জুলাই ২০২২

মুন্সিগঞ্জ সাহিত্য পরিষদ আয়োজিত লেখক সম্মাননা ২০২২ পাচ্ছেন কথাসাহিত্যিক রফিকুজ্জামান রণি। আগামী ৩০ জুলাই বিকেল সাড়ে ৩টায় মুন্সিগঞ্জের সরকারি গণগ্রন্থাগারে এ সম্মাননা দেওয়া হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ আব্দুল হাই তালুকদার।

গত ২৫ জুলাই বিকেলে মুন্সিগঞ্জ সাহিত্য পরিষদের সভাপতি গোলাম আশরাফ খান উজ্জ্বল ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শাহাবাত এক বিবৃতিতে এ ঘোষণা দেন।

বিবৃতিতে ৫ বিভাগে সম্মাননাপ্রাপ্তদের নাম ঘোষণা হয়। সম্মাননাপ্রাপ্তরা হলেন- কবিতায় অনু ইসলাম, ছোটগল্পে রফিকুজ্জামান রণি, নাটকে জাহাঙ্গীর আলম ঢালী, শিশুসাহিত্যে মালেক মাহমুদ এবং সাংবাদিকতায় মোহাম্মদ সেলিম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন, শিশুসাহিত্যিক সিরাজুল ইসলাম, কবি যাকির সাইদ ও গ্রন্থাগারিক এস এম জহিরুল ইসলাম।

অতিথি হিসেবে থাকবেন এপেক্স ক্লাব অব ধলেশ্বরীর সভাপতি মো. হোসেন লিটন, কবি জগদবন্ধু হালদার ও সমাজসেবক মো. আসলাম সরকার।

রফিকুজ্জামান রণির জন্ম চাঁদপুরের কচুয়া উপজেলার দোঘর গ্রামে। তিনি চর্যাপদ একাডেমির মহাপরিচালক। এ পর্যন্ত তার বইয়ের সংখ্যা ৫টি। তিনি এর আগে একাধিক পুরস্কার ও সম্মাননা পেয়েছেন।

এসইউ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।