EN
  1. Home/
  2. ক্যাম্পাস

খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাবিতে মিলাদ-দোয়া মাহফিল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক | জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় | প্রকাশিত: ০৭:২০ পিএম, ২৬ নভেম্বর ২০২১

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছেন জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম ও ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইউট্যাব) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার নেতাকর্মীরা।

শুক্রবার (২৬ নভেম্বর) জুমার নামাজের পর বিশ্ববিদ্যালয় সংলগ্ন গেরুয়া মাদরাসা মসজিদে এ কর্মসূচি পালন করেন তারা।

দোয়া মাহফিলে জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম জাবি শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুল আহসান বলেন, ‘অন্য কোনোকিছু বিবেচনায় না এনে, একজন সিনিয়র সিটিজেনের চিকিৎসা পাওয়ার অধিকারের জায়গাটিকে সামনে রেখে সরকারের যথাযথ ও মানবিক সিদ্ধান্ত গ্রহণ করা উচিত। আশা করি, সরকারের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিরা সঠিক সিদ্ধান্ত গ্রহণ করবেন। এতে ভবিষ্যতের রাজনীতি একটি সঠিক ধারায় পরিচালিত হওয়ার দিগন্ত উন্মোচিত হবে।’

মিলাদ ও দোয়া মাহফিলে ভার্চুয়ালি যুক্ত ছিলেন সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু। এতে সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম জাবি শাখার সভাপতি অধ্যাপক ড. সৈয়দ মো. কামরুল আহছান।

এসময় বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সোহেল রানা, অধ্যাপক নুরুল ইসলাম, অধ্যাপক জামাল উদ্দিন, অধ্যাপক মাসুম শাহরিয়ার, অধ্যাপক এ এস এম মোস্তাফিজুর রহমান এবং ড. বোরহান উদ্দিনসহ জাতীয়তাবাদী কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ইউএইচ/এএসএম