সিরাজগঞ্জে ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১০:০৩ পিএম, ২২ নভেম্বর ২০১৯
সিরাজগঞ্জে ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় হইজন প্রামাণিক (৫৫) ও রেখা খাতুন (৫০) নামে এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের বাড়াবিল মধ্যপাড়ার নিজ শয়ন কক্ষ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. শহীদুল ইসলাম জানান, শুক্রবার দুপুরে রাজমিস্ত্রী হইজন প্রামাণিককে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় ও তার স্ত্রী রেখা খাতুনকে বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় প্রতিবেশীরা। এরপর ঘটনাস্থলে পৌঁছে বিকেলে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ শনিবার (২৩ নভেম্বর) সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

নিহত রেখা খাতুনের বড় ভাই রেজাউল করিম বলেন, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে তার বোন ও ভগ্নিপতি ঘুমিয়ে পড়েন। শুক্রবার সকালে ঘুম থেকে না ওঠায় তাদের ছোট ছেলে লিখন অনেকক্ষণ ডাকাডাকি করেও কোনো সাড়া পায়নি। পরে স্থানীয়রা এসে ঘরের দরজা ভেঙে ভেতরে আড়ার সঙ্গে হইজন প্রামাণিককে ঝুলন্ত অবস্থায় ও রেখা খাতুনকে বিছানায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) বলেন, হইজন প্রামাণিকের মরদেহ ঝুলন্ত অবস্থায়, আর রেখা খাতুন বিছানায় পড়ে ছিলেন। বিছানাটি এলোমেলো অবস্থায় ছিল। নিহত গৃহবধূর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তাদের মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

ইউসুফ দেওয়ান রাজু/এমএমজেড/এমকেএইচ

সর্বশেষ - দেশজুড়ে

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়