‌‘ইসলাম নিয়ে আজ ষড়যন্ত্র চলছে’

জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ১২:২০ এএম, ২৩ নভেম্বর ২০১৯
‌‘ইসলাম নিয়ে আজ ষড়যন্ত্র চলছে’

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ ফয়জুল করীম বলেছেন, ইসলাম নিয়ে আজ ষড়যন্ত্র চলছে। ভারতের বাবরি মসজিদ ভেঙে মন্দির নির্মাণের অপচেষ্টা চলছে। এমন একদিন আসবে যে দিন একদল মুসলমান জাগ্রত হবে, তারা তাদের বাবরি মসজিদের স্থানে পুনরায় মসজিদ নির্মাণ করবে।

শুক্রবার বাদ এশা ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার আয়োজনে পিডিএস ময়দানে ইসলামী মহাসম্মেলনে তিনি একথা বলেন।

তিনি বলেন, সরকারের মনে রাখা উচিত আমরা জনগণের সেবক। আজ সবাই পেট নীতিতে ব্যস্ত। আমরা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টির সেনা নই। আমরা নবীর সেনা। বিপ্লবের প্রথম স্লোগান এই দক্ষিণাঞ্চল থেকেই ওঠবে।

বাংলাদেশে টাকার খনি, সোনার খনি নেই। তবে বাংলাদেশের মানুষ পরিশ্রমী। যারা বিদেশে গিয়ে কষ্ট করে টাকা উপার্জন করে দেশে পাঠায়। আর এদেশের ক্ষমতাসীন চোরেরা তাদের টাকা বিদেশে পাঠায়। জালেমদের বিরুদ্ধে বাংলাদেশের জনগণকে কাজ করতে হবে।

তিনি বলেন, দেশ এখন গুজবের অভয়ারণ্য। গুজব সৃষ্টি করে যেভাবে জাতীয় সংকট তৈরি করা হচ্ছে তাতে এদেশে সরকার আছে বলে অনুমান করা মুশকিল। একদল অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজ, লবণ এবং চাউলের দাম বৃদ্ধি করছে কিন্তু সরকার তা নিয়ন্ত্রণ করতে ব্যর্থতার পরিচয় দিয়েছে।

ইসলামী আন্দোলন বাংলাদেশের জেলা সভাপতি আলহাজ্ব মুফতি হাবিবুর রহমানের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারী আর আই এম অহিদুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, সিনিয়র যুগ্ন মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, কেন্দ্রীয় শূরা সদস্য আলহাজ্ব ডাক্তার মো. সিরাজুল ইসলাম সিরাজী প্রমুখ।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/জেএইচ

সর্বশেষ - দেশজুড়ে

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়