নেত্রকোনায় অটোসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ১০:১৬ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৯
নেত্রকোনায় অটোসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

নেত্রকোনার মদনে অভিনব কায়দায় অটো ছিনতাইয়ের ঘটনায় দায়ের করা মামলায় বুধবার রাতে অটো গাড়িসহ ৪ ছিনতাইকারীকে সুনামগঞ্জের ধর্মপাশা থেকে গ্রেফতার করেছে মদন থানার পুলিশ।

গ্রেফতাররা হলেন- ধর্মপাশা উপজেলার হালিকান্দা গ্রামের কালা মিয়ার ছেলে রফিক (৪২), একই গ্রামের আবুল কাশেমের ছেলে সাগর (৩০), ধর্মপাশা গ্রামের সাফির উদ্দিনের ছেলে মোহাম্মদ মিটু (২২), টানমেহরি গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে আনোয়ার (৩৫)। তাদের বৃহস্পতিবার নেত্রকোনা কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. শামছুল আলম জানান, ১০ নভেম্বর মদন পৌর সদরের আলহাজ মহিউদ্দিন মার্কেটের সামনে থেকে অটো চালক সোহরাবকে কৌশলে গাড়ি থেকে নামিয়ে অভিনব কায়দায় অটো মিশুকটি ছিনতাই করে নিয়ে যায়। ওই রাতেই অটো চালকের মা রেহেনা আক্তার বাদী হয়ে মদন থানায় একটি মামলা দায়ের করেন।

নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুন্সীর নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সুনামগঞ্জের ধর্মপাশা থেকে অটো মিশুকসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

ওসি মো. রমিজুল হক জানান, সুনামগঞ্জের ধর্মপাশা থেকে অটোসহ গ্রেফতার ৪ ছিনতাইকারীকে দায়ের করা মামলার আসামি করে বৃহস্পতিবার নেত্রকোনা কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

কামাল হোসাইন/এমআরএম

সর্বশেষ - দেশজুড়ে

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়