২০ বোতল মদসহ শাবির চার শিক্ষার্থী আটক

নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৪:৪৬ এএম, ১৩ ডিসেম্বর ২০১৯
২০ বোতল মদসহ শাবির চার শিক্ষার্থী আটক

সিলেটে ২০ বোতল বিদেশি মদসহ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। বুধবার রাত ১টার দিকে সিলেট-তামাবিল সড়কের ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের সামনে থেকে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার রাতে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী ও নীলফামারীর জলঢাকা থানার শিমুলবাড়ী গ্রামের প্রমোদ চন্দ্র রায়ের ছেলে রতন রায় (২৫), একই বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ও নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার পাড়াগাঁও গ্রামের সিরাজুল হকের ছেলে জুবাইদুল অর্ণব (২৩), ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও হবিগঞ্জর লাখাই থানার তেঘরিয়া গ্রামের এনামুল হকের ছেলে রাকিবুল হাসান (২২) এবং ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ও বগুড়ার শেরপুর থানার জয়লাজুয়ান গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে রাকিব শাহরিয়ার (২৩)।

এছাড়া সিএনজি অটোরিকশা চালক নেত্রকোনা জেলার বারহাট্টা থানার চন্দ্রপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে মো. সজীব (২৫) ও তার সহযোগী একই এলাকার মো. ইছাব উদ্দিনের ছেলে মো. কামরুলকেও আটক করা হয়।

মহানগর পুলিশের এ অতিরিক্ত উপ-কমিশনার জানান, বুধবার রাত ১টার দিকে ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের সামনে সিলেট-তামাবিল সড়কে একটি সিএনজি অটোরিকশাকে সিগন্যাল দিলে তা অমান্য করে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পুলিশ গাড়িটি জব্দ করে। এ সময় ২০ বোতল মদসহ তাদের আটক করা হয়। আটকদের বিরুদ্ধে শাহপরান থানায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হয়।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ বলেন, কেউ যদি অনৈতিক কিছু করে কিংবা মাদক বহন ও সেবন অবস্থায় গ্রেফতার হয় সে অবস্থায় আমাদের কিছু করার নেই। এটা থানা-পুলিশ দেখবে।

ছামির মাহমুদ/বিএ

সর্বশেষ - দেশজুড়ে

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়