খুশিতে আত্মহারা আকবরের মা-বাবা

নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০২:৩৯ এএম, ১০ ফেব্রুয়ারি ২০২০
খুশিতে আত্মহারা আকবরের মা-বাবা

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশের জয়ে খুশিতে আত্মহারা দলের কান্ডারি আকবর আলির বাবা মোহাম্মদ মোস্তফা ও মা সাহিদা বেগম। দেশের জন্য প্রথম কোনো বিশ্ব জয়ের সাফল্যে তারা রংপুরসহ দেশবাসীকে অভিনন্দন জানিয়েছেন।

রোববার (৯ ফেব্রুয়ারি) দক্ষিণ আফ্রিকার মাটিতে ফাইনালে ভারতকে হারিয়ে বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ জয়ের পর প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে আকবরের মা সাহিদা বেগম বলেন, ‘আকবর দেশের জন্য খেলেছে। বাংলাদেশের ইতিহাসে প্রথম কোনো বিশ্বকাপ জয়ের শিরোপা তার হাত ধরেই আসলো। এটা আমাদের জন্য গর্বের। দেশবাসীর কাছে আমার ছেলেসহ অন্য খেলোয়াড়দের জন্য দোয়া কামনা করছি। তারা যেন সামনের দিনে এ সাফল্যের ধারা অব্যাহত রাখতে পারে।’

jagonews24

আকবরের বাবা গোলাম মোস্তফা বলেন, সৃষ্টিকর্তার অশেষ রহমতে আকবর পুরো বিশ্বে দেশের নাম উজ্জ্বল করেছে। এ সময় তিনি সবার কাছে তার ছেলের জন্য দোয়া কামনা করেন।

আকবর আলি এখন বাংলাদেশের ইতিহাসের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক। যেকোনো পর্যায়ে প্রথমবারের মতো বাংলাদেশকে বিশ্বজয়ের সাফল্য এনে দেয়ার কারিগর তিনি।

ফাইনালে প্রতিপক্ষ সেই ভারত। যে ভারতের বিপক্ষে মাস চারেক আগে এশিয়া কাপের ফাইনালে হেরেছিল আকবর আলির দল। সেবার ১০৬ রানে ভারতীয়দের আটকে দিয়েও ৫ রানে হেরে যায় তারা।

এবার ফাইনালে ভারতকে ১৭৭ রানে গুটিয়ে দেয়ার পরও দুশ্চিন্তামুক্ত হয়ে বসে থাকার উপায় ছিল না। একটা সময় তো ১৪৩ রান তুলতে ৭ উইকেট হারিয়ে সেই এশিয়া কাপকেই মনে করাচ্ছিল জুনিয়র টাইগাররা।

জিতু কবীর/এমএসএইচ


সর্বশেষ - দেশজুড়ে

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়