EN
  1. Home/
  2. দেশজুড়ে

প্রধানমন্ত্রীর চাচি শেখ হেলালের মা আর নেই

নিজস্ব প্রতিবেদক | খুলনা | প্রকাশিত: ১১:৪৫ পিএম, ১৬ নভেম্বর ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মা মোছা. রাজিয়া নাসের (৮৬) আর নেই। সোমবার (১৬ নভেম্বর) রাত ৯টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে, শেখ হাসিনার চাচি রাজিয়া নাসের করোনা আক্রান্ত হয়ে এভারকেয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। রাজিয়া নাসের সংসদ সদস্য শেখ তন্ময়ের দাদী। মৃত্যুকালে তিনি ৫ পুত্র, ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার দুপুরে শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে তাকে এভারকেয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে নেয়া হয়। খুলনা মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক এবং মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. সুজিত অধিকারীসহ দলের বিভিন্ন স্তরের নেতারা।

এএইচ/এমআরএম