লকডাউন নিয়ে কৌতুক করে নারীদের সমালোচনায় ঋষি

বিনোদন ডেস্ক প্রকাশিত: ০৭:১৬ পিএম, ২৫ মার্চ ২০২০
লকডাউন নিয়ে কৌতুক করে নারীদের সমালোচনায় ঋষি

করোনাভাইরাসে কাঁপছে সারাবিশ্ব। একে একে লকডাউন হয়ে গেছে ব্যস্ত সব শহর ও দেশ। ভারতও ২১ দিনের ললডাউনে আছে।

এরইমধ্যেই গৃহবন্দী থাকা নিয়ে একটি কৌতুক করে সমালোচনার মুখে পড়লেন অভিনেতা ঋষি কাপুর। নেটিজেনরা তাকে ধুয়ে দিচ্ছেন। কেউ বলছেন কান্ডজ্ঞানহীন অভিনেতা ঋষি। বিশেষ করে নারীরা খুবই আপত্তি তুলেছেন তার এই পোস্টে।

করোনা ভাইরাসের পার্শ্ব প্রতিক্রিয়া বলে কান লম্বা এক ব্যক্তির ছবি শেয়ার করেন ঋষি। সেই ছবির সঙ্গে লেখেন, মাত্র ৫ দিন বাড়িতে থাকার ফল। ঘরে থেকে স্ত্রীর কথা শুনতে শুনতে কান এমন লম্বা হয়ে গিয়েছে এই ব্যক্তির। করোনা ভাইরাস এবং লকডাউন নিয়ে এমন জোকস শেয়ার করে নেটিজেনদের কাছে বিতর্কিত হয়েছেন এই বর্ষিয়ান অভিনেতা।

করোনা ভাইরাসের জেরে মানুষ যেখানে ঘরবন্দি হয়ে রয়েছেন, ভয়ে কাঁপছেন, বলিউডের একজন সিনয়র অভিনেতা হয়ে ঋষি কাপুর কীভাবে এই ধরনের সেক্সিস্ট জোকস শেয়ার করতে পারেন, তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেন।

শুধু তাই নয়, এটা ২০২০ সাল চলছে। বর্তমানে সময়ে স্ত্রীদের নিয়ে এই ধরনের মন্তব্য বা জোকস একেবারেই শোভনীয় নয় বলেও মন্তব্য করেন অনেকে।

নেটিজেনদের একাংশের পাশাপাশি চলচ্চিত্র পরিচালক সুজিত সরকারও যে ঋষির জোকসকে একেবারেই ভালভাবে নেননি, তাও স্পষ্ট করে দেন নিজের ট্যুইটে।

তবে এই প্রথমবার নয় যখন নেটিজেনদের আক্রমণের মুখে পড়লেন ঋষি কাপুর। এর আগেও বেশ কয়েকবার বিভিন্ন বিষয় সোশ্যাল সাইটে শেয়ার করে নেট জনতার সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়েন ঋষি কাপুর।

এলএ/এমএবি/এমকেএইচ


সর্বশেষ - বিনোদন

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়