1. Home/
  2. বিনোদন

তিন হাজার কোটি টাকার প্রাসাদে কাইলির লকডাউন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ২৮ এপ্রিল ২০২০

করোনার সংক্রমণ থেকে বাঁচতে লকডাউনে গৃহবন্দী আছে প্রায় সারা বিশ্বের মানুষ। করোনার মতো এই ভয়াবহ পরিস্থিতিতেও মার্কিন টেলিভিশন তারকা কাইলি জেনার নিজের গ্ল্যামার ছড়ালেন স্বমহিমায়।

মুখে মাস্ক, দুধ সাদা ক্রপ টপ পরনে একটি ছবি পোস্ট করেছেন তিনি। সান প্রকাশিত খবর অনুযায়ী, কাইলি ওই পোশাকে শপিংয়ে বেড়িয়েছিলেন। কোয়ারেন্টিন থাকার মধ্যেই তিনি ছোট্ট ‘ব্রেক’ নিলেন বলেও দাবি সান পত্রিকার।

কোথায় আছেন কাইলি? সেই সন্ধানে নেমে সান পত্রিকা খোঁজ পেয়েছে, কাইলি এখন তার ৩৬ বিলিয়ন ডলারের বিলাসবহুল প্রাসাদে রয়েছেন। বাংলাদেশি টাকায় যার মূল্য প্রায় তিন হাজার কোটি টাকা। সেখানে বয়ফ্রেন্ড ট্রেভিস স্কট ও ২ বছরের সন্তান স্টর্মির সঙ্গে নিজেকে লকডাউন করেছেন কাইলি।

সম্প্রতি ইনস্টাগ্রামে সেই প্রাসাদের স্নানঘর থেকে একটি ছবি পোস্ট করেন কাইলি। সেখানে মার্কিন তারকা লিখেছেন, তিনি তার মেকআপ নিয়ে এক্সপেরিমেন্ট করছেন। যার প্রত্যুত্তরে অনেক তারকাই তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

করোনা আবহে বিশ্ববাসীকে সচেতনও করছেন কাইলি। একটি ইনস্টা পোস্টে মার্কিন তারকা নিজের ছবি পোস্ট করে লিখেছেন, 'সুপ্রভাত। সবার জন্য আমার ভালবাসা ও প্রার্থনা। আশা করি সবাই ভাল আছেন, নিরাপদে আছেন।'

এলএ/এমএস

আরও পড়ুন