হলিউডের ছবিতে নাম লেখালেন আরেফ

প্রকাশিত: ১০:০৬ এএম, ২৮ আগস্ট ২০১৬
হলিউডের ছবিতে নাম লেখালেন আরেফ

গতানুগতিক ধারার হিরো বা নায়ক নয়; নিজেকে একজন ভালো অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করতে চান তিনি। একথা ক্যারিয়ার শুরুর পর থেকেই বলে আসছেন সৈয়দ আরেফ। সেই ভাবনা থেকেই কাজ করছেন বেশ কিছু গল্প প্রধান ছবিতে।

আর হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নির্মিত মোরশেদুল ইসলামের পরিচালনায় নিজের অভিনীত প্রথম  ছবি ‘অনিল বাগচীর একদিন’ দিয়ে প্রশংসিত হয়েছেন তিনি।

আজ রোববার আরেফ জানালেন দারুণ এক খবর! হলিউডের ছবিতে অভিষেক হতে যাচ্ছে তার। তিনি ‘ক্রুশ অব দ্য কোহিনূর’ নামের একটি ছবিতে কাজ করবেন বলে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটির পরিচালক রাঘব মুরালি। ছবিতে আরেফের সহশিল্পীরা হলেন ভারতীয় ঋত্বিকা রামনালি ও তারিনি পাল। আরো থাকছেন বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান অভিনয়শিল্পী রাহসান নূরসহ আরও অনেকে।

আরেফ জানালেন, ‘ক্রুশ অব দ্য কোহিনূর’ মূলত হীরা চুরির ঘটনা নিয়ে অ্যাকশন ও ব্যঙ্গাত্মক চলচ্চিত্র। এটি হিন্দি ও ইংরেজি ভাষায় নির্মিত হবে। ছবিটি প্রযোজনা করছে হলিউডের জিরইয়াব এন্টারটেইনমেন্ট।

আরেফ জাগো নিউজকে বলেন, ‘সবসময় আমি স্বপ্ন দেখেছি একজন ভালো অভিনেতা হবো। যার ক্রেজ নয়, অভিনয়কে সম্মান করবে মানুষ। চেয়েছি দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও কাজ করবো। সেই স্বাদ আমার পূর্ণ হতে চলেছে। আনন্দের সত্যি সীমা নেই। আমার জন্য সবাই দোয়া করবেন আমি যেন হলিউডের পর্দায়ি নিজেকে মেলে ধরতে পারি।’
 
এই অভিনেতা জানান, ছবিটির কাজ চলতি সপ্তাহ থেকে শুরু হবে। ছবিটির বেশিরভাগ দৃশ্যধারণ হবে বাংলাদেশ ও ভারতে।

প্রসঙ্গত, প্রয়াত নন্দিত সাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে অনিল বাগচীর একদিন চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষিক্ত হওয়া আরেফ সৈয়দ মঞ্চে কাজ করেছেন দীর্ঘদিন। শৈশবে স্বপ্ন অনেক রকম হলেও পড়াশোনার জন্য একসময় আরেফ সৈয়দ পাড়ি জমান আমেরিকায়।

অভিনয়ের প্রতি এক ধরনের ভালো লাগা থেকে নিউইয়র্কের স্টেলা অ্যাডলার স্টুডিও অব অ্যাকটিংয়ের মারলেন ব্যান্ডোসহ নেইভারহুড প্লে হাউসে একাডেমিক অ্যাকটিং ট্রেনিং নেন দীর্ঘ সময়। এরপর দেশে ফিরে নাটকের দল ‘বটতলা’র সঙ্গে সম্পৃক্ত হন।

এনই/এলএ/আরআইপি

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ