শেষ হলো শাকিব-বুবলীর ‘পাসওয়ার্ড’

বিনোদন প্রতিবেদক প্রকাশিত: ০২:১৯ পিএম, ২০ এপ্রিল ২০১৯
শেষ হলো শাকিব-বুবলীর ‘পাসওয়ার্ড’

আসছে ঈদে মুক্তির লক্ষ্যেই নির্মিত হচ্ছে মালেক আফসারীর ‘পাসওয়ার্ড’ ছবিটি। এতে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী জুটি। আরও আছে চিত্রনায়ক ইমন। শুক্রবার ছবিটির কাহিনী অংশের শুটিং শেষ হয়েছে বলে জানালেন নির্মাতা। এখন বাকি আছে শুধু ছবির দুইটি গানের শুটিং।

শনিবার দুপুরে মালেক আফসারী জাগো নিউজকে বলেন, ‘একমাস ১৮ দিন ননস্টপ কাজ করে হাসি মুখে শুক্রবার হলো ‘পাসওয়ার্ড’ ছবির শুটিং। এখন শুধু দুইটা গানের শুটিং বাকি আছে। রাঙ্গামাটিতে ২৮ এপ্রিল থেকে শুরু হবে গানের শুটিং। দুটি গানের মধ্যে একটি গানের কিছু অংশের শুটিং হবে রাঙা মাটিতে। বাকি অংশের শুটিং হবে দেশের বাইরে।’

মালেক আফসারী আরও বলেন, ‘ছবির গল্প নিয়ে আগে কিছুই বলতে চাই না। গানও আগে রিলিজ করবো না। ছবি মুক্তির এক সপ্তাহ আগে ছবির ট্রেলার ছাড়বো। বাকি সব চমক দর্শকদের হলে গিয়েই দেখতে হবে। আগে ভাগে ছবির গল্প বলে দিলে ছবির আবেদন নষ্ট হয়ে যায়। আমরা পরিশ্রম করে চলেছি দর্শকদের ভালো কিছু উপহার দেওয়ার জন্যই। ঈদে সবার মুখে হাসি ফুটাতে পারলে আমাদের খাটাখাটুনি সার্থক হবে।’

মালেক আফসারী জানান, গান নিয়ে বাংলাদেশ ভারত মিলে একটি টিম কাজ করেছে। লোকেশন কেমন লাগবে? গানের ডিজাইন কি ধরনের যাবে? সব কাজ শেষ। এখন শুধু বাস্তবে রুপ দেওয়া বাকি। বিদেশ এবং দেশে গানের শুটিং হবে। ছবির এডিটিং ও ডাবিং ৮০% শেষ।

‘পাসওয়ার্ড’ নির্মিত হচ্ছে এসকে ফিল্মসের (শাকিব খান ফিল্মস) ব্যানারে। ‘হিরো দ্য সুপারস্টার’ ছবির অভূতপূর্ব সাফল্যের পর ‘পাসওয়ার্ড’ ছবির মাধ্যমে আবারও অর্থ লগ্নি করছেন শাকিব খান। ছবির সহ-প্রযোজক এমডি ইকবাল। জানা গেছে, একটি মিশনকে কেন্দ্র করে এগিয়েছে ‘পাসওয়ার্ড’ ছবির গল্প।

এমএবি/এলএ/জেআইএম

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ