EN
  1. Home/
  2. বিনোদন

অপারেশন সুন্দরবনে যোগ দিলেন কলকাতার দর্শনা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৫:০০ পিএম, ০৫ নভেম্বর ২০২০

পূজার পর থেকেই খবরের শিরোনামে রয়েছেন কলকাতার নায়িকা দর্শনা বণিক। সম্প্রতি অঙ্কুশ হাজরার বিপরীতে ‘মৃগয়া’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। হাতে আছে আরও অনেক কাজ। রোজ রোজ দেখা যায় নতুন নতুন সব ফটোশুট।

এবার তিনি ব্যস্ত হয়েছেন বাংলাদেশি সিনেমার শুটিংয়ে। এ মুহূর্তে খুলনায় রয়েছেন তিনি। কাজ করছেন দীপঙ্কর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাতে।

সেই খবর জানালেন দর্শনা তার দেশের গণমাধ্যম আনন্দবাজারকে। তিনি বলেন, ‘বাংলাদেশের অভিনেতা সিয়াম আর রোশনের সঙ্গে আমি এখন খুলনায় শুটিং করছি। বাংলাদেশের ছবিতে কাজ করা এক অন্য অনুভূতি। খুব এনজয় করছি।’

বিশ্বের সবচেয়ে বড় ম্যানগ্রোভ বনাঞ্চল সুন্দরবন একসময় ছিল জলদস্যুদের অভয়ারণ্য। সেখানে সাধারণ মানুষ জীবিকা নির্বাহের জন্য যেতে পারতো না। বহু লোমহর্ষক নির্যাতনের ঘটনা রয়েছে এই দস্যুদের। এরপর সরকারের বিশেষ উদ্যোগে র‌্যাব বাহিনী সুন্দরবনে অভিযান চালায় এবং এটাকে দস্যুমুক্ত করে। সেই কাহিনীকে ঘিরেই নির্মিত হচ্ছে তারকাবহুল সিনেমা ‘অপারেশন সুন্দরবন’।

jagonews24

গেল বছরের ডিসেম্বরে শুরু হয়েছে ছবিটির শুটিং। এখন চলছে শেষ লটের শুটিং। শিগগিরই শুরু হবে পোস্ট প্রোডাকশনের কাজ। এটি আসছে বছরের মার্চে মুক্তি পাবে।

র‌্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি হুইলারস প্রযোজিত এই সিনেমাটিতে আরও অভিনয় করেছেন রিয়াজ আহমেদ, শতাব্দী ওয়াদুদ, মনির খান শিমুল, নুসরাত ফারিয়া, তাসকিন রহমান, মনোজ প্রামানিক, দীপু ইমাম ও এহসানুর রহমান প্রমুখ।

এলএ/জেআইএম

আরও পড়ুন