EN
  1. Home/
  2. বিনোদন

৬ষ্ঠ বছরে পা রাখলো দীপ্ত টিভি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:৪০ পিএম, ১৮ নভেম্বর ২০২০

সুলতান সুলেমান থেকে পালকী, কোসেম থেকে অপরাজিতা, ফাতমাগুল থেকে খলনায়ক, জননী-জন্মভূমি থেকে মধ্যবর্তিনী, বাহার থেকে বকুলপুর, দীপ্ত টেলিভিশন উপহার দিয়েছে এমন অসংখ্য দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক। প্রচারের পর থেকেই দেশের শীর্ষ জনপ্রিয় ধারাবাহিক হিসেবে দীর্ঘ সময় নিজের অবস্থান ধরে রেখেছে মান-অভিমান; যা তার ৫০০তম পর্ব পেরিয়ে সমান জনপ্রিয়তায় দর্শকের মনে স্থান করে নিয়েছে।

একাধিক নিজস্ব সেট, নিজেদের স্টুডিও আর কলা-কুশলী দ্বারা নির্মিত ধারাবাহিক নাটক, ডাবিং সিরিয়াল, খন্ড নাটক, প্রামাণ্যচিত্র, কৃষি অনুষ্ঠান, গানের অনুষ্ঠান, সংবাদ, টক শো-সহ আরো বিভিন্ন অনুষ্ঠান দিয়ে দীপ্ত টিভি দর্শকদের বিনোদন ও তথ্য জুগিয়ে চলেছে। দীপ্ত হয়ে উঠেছে বাংলাদেশের দর্শকদের প্রিয় টিভি চ্যানেল।

আজ ১৮ নভেম্বর দীপ্ত টেলিভিশন তার ৫ম বর্ষ পূরণ করলো। পা রাখলো সাফল্যের ৬ষ্ঠ বছরে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাত ১১টায় লাইভ মিউজিক্যাল শো ‘দীপ্ত উল্লাস‘ এ গান নিয়ে থাকছে দিনাত জাহান মুন্নী, কনা, লিজা, নিশিতা বড়ুয়া, ঐশী, কর্ণিয়া, রাজিব, মুহিন, সাব্বির, কিশোর, বেলী আফরোজ, নুসরাত বৃষ্টি, আসমা দেবযানী, সরণ, সুস্মিতা এবং দীপ্তি সরকার। মাসুদ মিয়া প্রযোজনায় অনুষ্ঠানটির উপস্থাপনা করেছেন লাবণ্য ও তাসনুবা মহনা।

তবে চ্যানেলটির কর্তৃপক্ষ জানিয়েছে, করোনার কারণে এবছর দীপ্ত টিভি অন্যান্যবারের মতো জাকজমকভাবে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছেনা। ৬ষ্ঠ বছরে পর্দাপণ উপলক্ষে দীপ্ত টিভির র্কতৃপক্ষ নির্মাতা, সংস্কৃতিকব্যক্তিত্ত্ব, বিজ্ঞাপনদাতাসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানাচ্ছে।

এদিকে দীপ্ত টিভিতে নতুন ডাবিং ধারাবাহিক ‘ফেরিহা’ শুরু হয়েছে ১৩ নভেম্বর থেকে এবং সাথে আগামী ২৮ নভেম্বর থেকে সাজ্জাদ সুমনের পরিচালনায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘মাশরাফি জুনিয়র’র প্রচার।

এলএ/পিআর

আরও পড়ুন