ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আজ রাতে সারপ্রাইজ দেবো : মিম

মইনুল ইসলাম | প্রকাশিত: ০২:০৩ পিএম, ১০ নভেম্বর ২০২১

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ২০০৭ সালে তিনি ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’-এর মুকুট জয় করে শোবিজে পথচলা শুরু করেন। ক্যারিয়ারের শুরুতেই নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন।

সেই ছবিতে তিনি সহশিল্পী হিসেবে পেয়েছিলেন জাহিদ হাসান, ফেরদৌস, মেহের আফরোজ শাওনের মতো তারকাদের। ছবিটি মিমের ক্যারিয়ারের উজ্জ্বল একটি সাফল্য হয়ে আছে।

এরপর নিয়মিতই কাজ করে যাচ্ছেন তিনি। মডেলিং ও অভিনয়ের ব্যস্ততায় ১৪ বছরের ক্যারিয়ারে পেয়েছেন একবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অনেক স্বীকৃতি ও সাফল্য। দেশের গন্ডি পেরিয়ে মিম কাজ করেছেন ওপার বাংলাং জিৎ, সোহমদের নায়িকা হয়েও।

আজ এই তারকার জন্মদিন। কত বছরে পা রাখলেন? জবাবে মিম বলেন, ‘বয়স নিয়ে ভাবি না। বেঁচে থাকা সুন্দর। সেটাকে উপভোগ করছি। সবার ভালোবাসা ও দোয়া নিয়ে আগামীর দিনগুলো রঙিন করে রাখতে চাই।’

১৯৯২ সালের ১০ নভেম্বর জন্মগ্রহণ করেন তিনি। সবসময়ই তিনি পরিবারের সঙ্গে জন্মদিন পালন করেন। এবারেও আয়োজন থাকছে। তবে দিনটা কাটছে বাইরে। শুটিং করছেন একটি সিনেমার।

এবারের জন্মদিন পালন নিয়ে কথা বলতে গিয়ে জাগো নিউজের কাছে তিনি বলেন, ‘প্রতি বছরই আমার জন্মদিনের প্রথম প্রহর শুরু হয় বাবা, মা আর আমার আদরের ছোট বোন মমির সঙ্গে কেক কেটে। সেই সঙ্গে কিছু প্রিয় মানুষদের নিয়ে আমার দিনটি ঘরোয়াভাবেই পালন করা হয়ে থাকে। এবারও সেটাই হয়েছে।

তবে এবার জন্মদিনে সা্রপ্রাইজ আছে। যা আজ রাতে আমি সাবাইকে জানাবো।’

কি সারপ্রাইজ জানতে চাইলে এই লাস্যময়ী রহস্যময়ী হাসিতে বলেন, ‘সেটা তো সারপ্রাইজ। সময়ের আগে বলা যাবে না। অপেক্ষা করতে হবে রাত পর্যন্ত।’

কোনো নতুন সিনেমায় কি চুক্তিবদ্ধ হয়েছেন মিম? এই প্রশ্নটাও এড়িয়ে গেলেন মিষ্টি হেসে। তো আর কি, অপেক্ষা করা যাক নায়িকার সারপ্রাইজের। তার ভক্তদের জন্য হয়তো চমক জাগানিয়া কিছুই নিয়ে আসতে চলেছেন তিনি।

এদিকে করোনার জন্য কিছু সিনেমার শুটিং, ডাবিং করতে বাকি ছিলো সেগুলো শেষ করছেন। সম্প্রতি মিম বিদ্যা সিনহা মিম ‘লেট’স গো মার্ট’ নামের একটি নতুন ই-কমার্স সাইটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। সেখানেও আছে ব্যস্ততা।

পাশাপাশি জানান, নতুন কিছু কাজের খবর শিগগিরই দেবেন মিম।

এমআই/এলএ/জিকেএস

আরও পড়ুন