EN
  1. Home/
  2. স্বাস্থ্য

পদোন্নতি পেলেন পরিবার পরিকল্পনার ৭৯ কর্মকর্তা

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ১০:৫২ এএম, ১৬ অক্টোবর ২০২০

বিসিএস (পরিবার পরিকল্পনা) ক্যাডারের ৭৬ জন কর্মকর্তার বয়স ৫০ বছর পূর্তিতে সহকারী পরিচালক (সিনিয়র স্কেল ৬ষ্ঠ- গ্রেড) পদে পদোন্নতি দেয়া হয়েছে। এছাড়া চাকরির পাঁচ বছর পূর্তিতে আরও তিন কর্মকর্তাকে সহকারী পরিচালক পদে পদোন্নতি প্রদান করা হয়।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ এর পার-২ উপ সচিব মোহাম্মদ মহসীন উদ্দিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, এ সব কর্মকর্তাদের বাংলাদেশ সিভিল সার্ভিস নিয়োগ বিধিমালা-১৯৮১ অনুযায়ী সিনিয়র স্কেল/সহকারী পরিচালক (জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর ষষ্ঠ গ্রেড: টাকা ৩৫,৫০০-৬৭০১০/-) পদে পদোন্নতি প্রদান করা হলো।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণের মধ্যে যারা সিনিয়র স্কেল (৬ষ্ঠ গ্রেড) সহকারী পরিচালক পদে কর্মরত আছেন, তারা স্ব স্ব পদে একই কর্মস্থলে কর্মরত থাকবেন এবং নিজ নিজ নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ বরাবর যোগদানপত্র দাখিল করবেন। পদোন্নতিপ্রাপ্ত যে সকল কর্মকর্তা সিনিয়র স্কেল (৬ষ্ঠ গ্রেড) সহকারী পরিচালক পদে নেই, তারা বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে সচিব, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ বরাবর ইমেইলে যোগদানপত্র প্রেরণ করবেন এবং পুনরায় আদেশ না দেওয়া পর্যন্ত বর্তমান কর্মস্থলে নিজ নিজ পদে কর্মরত থাকবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

বয়স ৫০ বছর পূর্তিতে যারা পদোন্নতি পেলেন তারা ১৯৯৫ সালে চাকরিতে যোগদান করেন।

সহকারী পরিচালক পদে পদোন্নতি পেলেন যারা

এমইউ/জেএইচ/জেআইএম