EN
  1. Home/
  2. সাহিত্য

‘বইঘর’ নিবেদিত প্রথম জাতীয় সাহিত্য ও সংস্কৃতি উৎসব

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ০৯:৫২ পিএম, ২২ নভেম্বর ২০২০

সাহিত্য ও সংস্কৃতি নিয়ে কৌতুহল রয়েছে সকলেরই। ইন্টেলিজেন্ট মাইন্ডস এবার আয়োজন করেছে ‘বইঘর’ নিবেদিত ‘প্রথম জাতীয় সাহিত্য ও সংস্কৃতি উৎসব- ২০২০’, পাওয়ার্ড বাই অগ্রদূত অ্যান্ড কোম্পানি।

সাহিত্য ও সংস্কৃতির ওপর ভিত্তি করে সাজানো হয়েছে এই ইভেন্টের ১৫টি সেগমেন্টস। সেগমেন্টসগুলোর মধ্যে রয়েছে- সাহিত্য অলিম্পিয়াড, সংস্কৃতি অলিম্পিয়াড, বাংলা অলিম্পিয়াড, কবিতা লেখা, কবিতা আবৃতি, নাচ, গান, তাৎক্ষণিক গল্প লেখা, বুক রিভিউসহ রয়েছে একক ও দলগত কুইজ।

ইভেন্ট সফল করতে সারা বাংলাদেশ থেকে কাজ করছে ১৫০টির অধিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ২৫০ ক্যাম্পাস অ্যাম্বাসেডর। ইভেন্টের বিজয়ীদের জন্য রয়েছে ক্রেস্ট, সার্টিফিকেট ভাউচারসহ ৩০ হাজার টাকার বই। রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রি।

ইন্টেলিজেন্ট মাইন্ডস’র প্রেসিডেন্ট মহিবুর আলম মহিম সকলকে ইভেন্টটিতে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানিয়েছেন। তিনি বলেন, এসব ইভেন্টে পার্টিসিপেন্ট করার মধ্য দিয়ে মানুষ তার সুপ্ত প্রতিভা খুঁজে পেতে এবং সবার মাঝে তুলে ধরতে পারবে।

ইভেন্টটির টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে ‘বইঘর’। পাওয়ার স্পন্সর হিসেবে রয়েছে ‘অগ্রদূত অ্যান্ড কোম্পানি’। এছাড়া ইভেন্টের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে- জাগো নিউজ, ইত্তেফাক, তরুণ, কিশোর আলো, স্পাইস এফএম ৯৬.৪, বহুব্রীহি, কালচারাল ক্লাসিক, রেডিও কার্নিভালসহ আরও অনেকে।

ইভেন্টটি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন : https://fb.me/e/1Tbudn00w

ফয়সাল খান/এমএআর/পিআর