ফুটপাত দখলমুক্ত করতে বৈঠকে বসছেন ডিএনসিসি মেয়র

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ১১:৫৩ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯
ফুটপাত দখলমুক্ত করতে বৈঠকে বসছেন ডিএনসিসি মেয়র

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকার সড়ক ও ফুটপাত থেকে অবৈধ দখল অপসারণের উদ্যোগ গ্রহণ করেছে সংস্থাটি। এ বিষয়ে কৌশল নির্ধারণের লক্ষ্যে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলামের সভাপতিত্বে আজ (মঙ্গলবার) বিকেলে এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হবে।

বৈঠকে সড়ক ও ফুটপাত থেকে অবৈধ দখল অপসারণ, উচ্ছেদকার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের কৌশল নির্ধারণ, উচ্ছেদপরবর্তী স্থানগুলো অবৈধ দখলমুক্ত রাখার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

ডিএনসিসির প্রধান জনসংযোগ কর্মমর্তা এ এস এম মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, বিকেলে গুলশান নগর ভবনে বৈঠকটি অনুষ্ঠিত হবে। ডিএনসিসির আওতাধীন সংসদ সদস্য, ওয়ার্ড কাউন্সিলর এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রতিনিধিরা বৈঠকে অংশগ্রহণ করবেন।

সম্প্রতি বনানী ১ নম্বর রোডে (চেয়ারম্যানবাড়ি মাঠ) জায়ানপার্কের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মেয়র আতিকুল ইসলাম বলেছিলেন, পথচারীদের চলাচল স্বাচ্ছন্দ্য করতে ফুটপাত অবৈধ দখল মুক্তে আগামী ২০ সেপ্টেম্বর থেকে অভিযানে নামছে ডিএনসিসি।

তিনি বলেন, আমাদের ফুটপাত দখলমুক্ত করতে অভিযানের বিষয়ে প্রধানমন্ত্রীকে জানিয়েছি। তিনি সাধুবাদ জানিয়েছেন। তাই আসুন ফুটপাত দখলমুক্ত করে জনগণের চলাচলে স্বাচ্ছন্দ্য ফিরিয়ে দিই।

এএস/বিএ/পিআর

সর্বশেষ - জাতীয়

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়