মনসুরের মৃত্যু হার্ট অ্যাটাকেই : ধারণা চিকিৎসকের

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ০৪:২৯ পিএম, ১৭ নভেম্বর ২০১৯
মনসুরের মৃত্যু হার্ট অ্যাটাকেই : ধারণা চিকিৎসকের

‘সাংবাদিক মনসুর আলীর মৃত্যু হার্ট অ্যাটাকেই হয়েছে, এমনটিই বোঝা যাচ্ছে’ বলে মন্তব্য করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস।

রোববার (১৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় মরদেহের ময়নাতদন্ত শেষে তিনি এ কথা বলেন। এর আগে বেলা সোয়া ১১টায় ময়নাতদন্ত শুরু হয়।

ময়নাতদন্ত শেষ ডা. প্রদীপ বিশ্বাস বলেন, তার শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে হার্ট অ্যাটাকেই তার মৃত্যু হয়েছে বলে বোঝা যাচ্ছে। তবে ভিসেরা রিপোর্টের জন্য তার ফুসফুস, হার্ট ও রক্ত সংগ্রহ করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর বনশ্রীর ভাড়া বাসা থেকে মনসুর আলীর মরদেহ উদ্ধার করে পুলিশ। সুরতহাল শেষে রাত ২টার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালে নেয়া হয়।

মনসুরের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার কোটালপাড়ায়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতকোত্তর শেষে ঢাকায় এসে সাংবাদিকতায় যুক্ত হন। তিনি ২০১৩ সালে অর্থসূচক ডটকম-এ কাজ করার মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন। এরপর ই-বার্তা ও টেকশহরে কিছুদিন কাজ করে দৈনিক ইত্তেফাকে যোগ দেন। ২০১৭ সালে তিনি বাংলা ট্রিবিউনে সহ-সম্পাদক পদে যোগ দেন।

ময়নাতদন্ত শেষে বাদ জোহর তার কর্মস্থল বাংলা ট্রিবিউনে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। মনসুরের মরদেহ ফেঞ্চুগঞ্জের কোটালপাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এআর/এএইচ/এমএস

সর্বশেষ - জাতীয়

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়