EN
  1. Home/
  2. জাতীয়

ইসি সচিবালয়ে ইন্টারনেট সংযোগের জন্য দরপত্র আহ্বান

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৩০ পিএম, ১১ নভেম্বর ২০২০

নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ে ইন্টারনেট সংযোগ প্রদানের জন্য দরপত্র আহ্বান করেছে সাংবিধানিক এ প্রতিষ্ঠানটি। বুধবার (১১ নভেম্বর) ইসির মেইনটন্যান্স ইঞ্জিনিয়ার মো. ইকবাল জাভীদ সই করা বিজ্ঞপ্তিতে এ দরপত্র আহ্বান করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ১৭ নভেম্বর দুপুর ১২টার মধ্যে অফিস কক্ষে সরাসরি/সাধারণ ডাকে/ই-মেইল/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কোটেশন দাখিল করা যাবে। এ সংক্রান্ত নির্ধারিত কোটেশন ফরম ইসি সচিবালয়ের আইসিটি সিস্টেম সহায়তা শাখা থেকে অথবা ওয়েবসাইট (www.ecs.gov.bd) থেকে ১৭ নভেম্বর বেলা সাড়ে ১১টার মধ্যে সংগ্রহ করতে হবে। কোটেশন ফরমের প্রতি পৃষ্ঠায় দরদাতা প্রতিষ্ঠানের সিল ও স্বাক্ষর থাকতে হবে। দরপত্রের সঙ্গে হালনাগাদ করা ভ্যাট রেজিস্ট্রেশন, আয়কর প্রত্যয়নপত্র, ট্রেড লাইসেন্স ও ব্যাংক সলভেন্সি সার্টিফিকেটের সত্যায়িত দাখিল করতে হবে।

কার্যাদেশ প্রাপ্তির পর এক সপ্তাহের মধ্যে ইন্টারনেট সংযোগ কার্যকর করতে হবে। কাজ শেষে বিল পরিশোধের জন্য ৩ প্রস্থ বিলে সচিবালয়ে দাখিল করতে হবে। যেকোনো দরপত্র গ্রহণ অথবা বাতিল করার ক্ষমতা সচিবালয়ের রয়েছে। প্রচলিত নিয়ম অনুযায়ী প্রাপ্য বিল থেকে আয়কর ও ভ্যাটসহ অন্যান্য চার্জ প্রযোজ্য হারে কর্তন করা হবে বলেও জানিয়েছে ইসি।

পিডি/জেএইচ/পিআর