EN
  1. Home/
  2. জাতীয়

ইসির দ্বিতীয় শ্রেণির গেজেটেড অফিসার্স অ্যাসোসিয়েশনের কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ১৫ নভেম্বর ২০২০

নির্বাচন কমিশন সচিবালয়ের দ্বিতীয় শ্রেণির গেজেটেড অফিসার্স অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এর আগে ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে মোহাম্মদ জীবন ইবনে মাসুম ও মো. নূরুজ্জামান হোসেন। গত ১৪ অক্টোবর নির্বাচনের মাধ্যমে তারা জয়ী হলেও আজ রোববার (১৫ নভেম্বর) পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য সকলের মতামতের ভিত্তিতে ১৭ সদস্যের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়। অ্যাসোসিয়েশনের গঠনতন্ত্রের অনুচ্ছেদ ৬ এর ক ধারা মোতাবেক ১৬ নভেম্বর থেকে পরবর্তী তিন বছরের জন্য দায়িত্ব পালন করবেন তারা।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি অরবিন্দ দাশ ও মো. আশরাফুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান ও মাহতাব উদ্দিন প্রামাণিক, সাংগঠনিক সম্পাদক মো. আসাদ্জ্জুামান, অর্থ সম্পাদক মো. রুস্তম আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহম্মদ আলী, দফতর সম্পাদক মো. আবুল কালাম আজাদ, সমাজকল্যাণ সম্পাদক মো. হেলাল উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. শফিকুর রহমান, ক্রীড়া, সাংস্কৃতিক ও মহিলা বিষয়ক সম্পাদক আকতার জাহান, আইন বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান, কার্যনির্বাহী কমিটির সদস্য মো. হাইউল ইসলাম, মাসুদ আলম এবং মুহাম্মদ উসমান গণি।

এইচএস/এনএফ/পিআর