ব্রাহ্মণবাড়িয়া জাপার কমিটি গঠনের দায়িত্বে রাঙ্গা-রেজাউল

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ০৫:৩২ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২০
ব্রাহ্মণবাড়িয়া জাপার কমিটি গঠনের দায়িত্বে রাঙ্গা-রেজাউল

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি ভেঙে নতুন করে কমিটি গঠনে দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা ও অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়াকে দায়িত্ব দেয়া হয়েছে।

রোববার (১৬ ফেব্রুয়ারি) জাতীয় পার্টির কাকরাইলের কেন্দ্রীয় কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা ও উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় দলের চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এ দায়িত্ব প্রদান করেন। বৈঠক সূত্রে এসব তথ্য জানা গেছে।

সভায় জাপা চেয়ারম্যান জিএম কাদের বলেন, কাউন্সিলে সারাদেশের কাউন্সিলরা আমাকে কেন্দ্রীয় কমিটি গঠনের দায়িত্ব দিয়েছেন। সে মোতাব্কে আমি একটি খসড়া কমিটি গঠন করেছি। অচিরেই যাচাই বাচাই করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

তিনি আরও বলেন, খসড়া কমিটিতে হয়তো কিছুটা ভুলত্রুটি থাকতে পারে। সেটা নিয়ে দলীয় ফোরামে আলোচনা না করে অনেকে রাস্তায় মিছিল-মিটিং করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে। এটা কোনোভাবে মেনে নেয়া যাবে না। দল চলবে গঠনতন্ত্র অনুসারে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, রেজাউল ইসলাম ভুইয়া, উপদেষ্টা জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান মোবারক হোসেন দুলু, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা জাপার সহসভাপতি জেনারুল ইসলাম, বিজয় নগর উপজেলার এমদাদ বাড়ী, নবীনগর উপজেলার আবুল কাশেম, নাসির নগরের সেলিম উদ্দীন, আখাউড়ার মনির হোসেন, সরাইলের আলমগীর মিয়া, কসবার মনির হোসেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা জাপার সভাপতি ফিরোজ খান, জেলা শ্রমিক পার্টির সভাপতি ইকরাম হোসেন, মহিলা পার্টির সভাপতি রুমানা হক শ্যামলী, কৃষক পার্টির সভাপতি শহিদুর রহমান মাস্টার, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি আবু স্বপন ও ছাত্র সমাজের সভাপতি জাহিদুল ইসলাম বক্তব্য রাখেন।

এমইউএইচ/আরএস/এমকেএইচ


সর্বশেষ - রাজনীতি

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়