EN
  1. Home/
  2. রাজনীতি

৩০০০ পরিবারে খাবার ও সুরক্ষা সামগ্রী দিলেন ইশরাক

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৫:১৯ পিএম, ০২ এপ্রিল ২০২০

করোনায় নাকাল দুস্থ ও অসহায় মানুষদের মাঝে নিয়মিত ত্রাণ সামগ্রী বিতরণের অংশ হিসেবে রাজধানীর তিনটি এলাকায় খাবার এবং সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকেলে রাজধানীর টিপু সুলতান রোড এলাকায় অসহায় প্রায় ১২০০ পরিবারের হাতে তুলে দেন প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী।

বিতরণ করা সামগ্রীতে কমপক্ষে ৫-৭ দিনের ব্যাকআপ রয়েছে বলে জানানো হয় তার ভেরিফাইয়েড ফেসবুক পেজের মাধ্যমে।

Ishrak-2

তার ফেসবুক পেজে এ কার্যক্রমের বেশকিছু ছবিও শেয়ার করেন তিনি। সেখানে দেখা যায় প্রথমে ঢাকা দক্ষিণ সিটির ৩৮নং ওয়ার্ড এলাকায় ত্রাণ বিতরণ করেন। এরপর ত্রাণ দেন রাজধানীর বলধা গার্ডেন এলাকায় সুইপার কলোনিতে। এ সময় সে এলাকার বিএনপির সভাপতি লিয়াকত আলিকে সঙ্গে নিয়ে কলোনির প্রায় ৬৫০ পরিবারের হাতে তুলে দেন প্রয়োজনীয় সামগ্রী। সেখান থেকে যাত্রাবাড়ীতে বিএনপি নেতা নবিউল্লাহ নবিকে সঙ্গে নিয়ে কমপক্ষে দেড় হাজার পরিবারের মাঝে তুলে দেন প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী।

Ishrak-2

নগরীর প্রত্যেকটা ওয়ার্ডের দুস্থদের জন্য পর্যায়ক্রমে এ কার্যক্রম অব্যাহত থাকার ঘোষণা অনুযায়ী তার এ কার্যক্রম চলছে বলে উল্লেখ করেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বিতরণ করা ত্রাণের মধ্যে রয়েছে- চাল, ডাল, তেল, আলু, মুড়ি, টোস্ট বিস্কুট, সাবান, স্যাভলন, মাস্ক ও হ্যান্ড গ্লাভস। এ ব্যবস্থাপনা চলছে তার বাবা ঢাকার সাবেক মেয়র প্রয়াত সাদেক হোসেন খোকা স্মৃতি সংসদের উদ্যোগে।

কেএইচ/এএইচ/পিআর