EN
  1. Home/
  2. রাজনীতি

ছিন্নমূল মানুষের পাশে মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ০২ এপ্রিল ২০২০

প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে স্থবির হয়ে পড়েছে জনজীবন। বিশেষ করে খেটে খাওয়া, দিনমজুর, রিকশাচালক এবং কর্মহীন নিম্ন আয়ের মানুষের জীবনযাত্রায় বিরাট এক ধাক্কা দিয়েছে করোনা ভাইরাস।

তবে দেশের এ কঠিন সময়ে অসহায় গরীব মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী স্বেচ্ছাবেক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপনসহ সংগঠনের নেতা-কর্মীরা।

প্রতিদিনিই হত দরিদ্র, রিকশাচালক, খেটে-খাওয়া মানুষদের মাঝে একবেলা খাবারের পাশাপাশি দৈনন্দিন প্রয়োজনীয় সামগ্রীও বিতরণ করছেন তারা। বিশেষ করে ঢাকা পাঁচ আসনের বিভিন্ন ওয়ার্ড এবং থানায় এ কার্যক্রম পরিচালনা করছেন কামরুল হাসান রিপন।

তার নেতৃত্বেই বুধবার (১ এপ্রিল) কদমতলী এবং শ্যামপুর থানার বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করেন নেতা-কর্মীরা।

jagonews24

কামরুল হাসান রিপন বলেন, 'করোনা ভাইরাস বৈশ্বিক সমস্যা। এই ভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে কার্যকর পদক্ষেপ নিয়েছেন। আমরাও অসহায়, গরীব মানুষের পাশে দাঁড়িয়েছি। দিনমজুর, রিকশাচালক, খেটে-খাওয়া কর্মহীন মানুষদের হাতে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দিচ্ছি। সহযোগিতার এ ধারা অব্যাহত থাকবে।

অপরদিকে সবুজবাগ থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি লিটু আহমেদ নিজ এলাকায় হ্যান্ড স্যানিটাইজার, কদমতলী থানা স্বেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাকোওয়াত হোসেন টিটু মাস্ক এবং পুষ্টিকর দই, খিলগাঁও এলাকায় সাবেক ছাত্রনেতা এবং বর্তমান স্বেচ্ছাসেবক লীগ নেতা আজগর হোসেন ইজাজ, সাবেক ছাত্রনেতা এবং নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সৈয়দ মহিউদ্দিন টুটুল এবং গেণ্ডারিয়া থানার সাবেক ছাত্রনেতা অলিউল্লা শিশির নিজ নিজ এলাকায় সাধারণ মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য বিতরণ করেন।

এইউএ/এএইচ/এমকেএইচ