EN
  1. Home/
  2. রাজনীতি

ছিন্নমূল মানুষের মাঝে ঈদের উপহার দিল ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:০৫ পিএম, ২২ মে ২০২০

খেটে খাওয়া, পথচারী, ছিন্নমূল প্রায় ৪০০ শিশু ও তাদের মা-বাবার জন্য ঈদের পোশাক বিতরণ করেছে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ।

শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের সামনে এই বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানের আগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের সাথে এক ভিডিও কনফারেন্সে কথা বলেন।

এ ছাড়া ভিডিও কনফারেন্স বক্তব্য দেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা কাজী মোয়াজ্জেম হোসেন, খায়রুল হাসান জুয়েল, আ. আজিজ, আহম্মদ উল্লাহ জুয়েল, জসিমউদদীন মাদবর।

ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এবং ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক তারিক সাঈদও কথা বলেন।

স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, আমরা ছাত্রলীগ করার সময় ৯৮ - এর ভয়াবহ বন্যার সময় আমার নেতৃত্বে সারাদেশের মানুষকে স্যালাইন বিতরণ করেছিলাম। আজ ক্যাম্পাসে এসে ছিন্নমূল শিশু ও তাদের বাবা- মাদের ঈদের উপহার সামগ্রী দিতে পেরে অনেক ভালো লাগছে।

ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, পথশিশু ও তাদের মাদের মাঝে ঈদ উপহার দিতে সহযোগিতা করায় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই। একসাথে কাজ করার আহ্বানও জানান তিনি।

এইউএ/জেডএ/পিআর