রাওয়ালপিন্ডিতে সারাদিনে খেলা হলো মাত্র ১৮ ওভার

স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ১২ ডিসেম্বর ২০১৯
রাওয়ালপিন্ডিতে সারাদিনে খেলা হলো মাত্র ১৮ ওভার

দশ বছর পর টেস্ট ক্রিকেট ফিরে এলো পাকিস্তানে। রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষেই টেস্ট খেলতে নেমেছে আজহার আলির দল। কিন্তু পাকিস্তানি সমর্থকদের কি দুর্ভাগ্য, রাওয়ালপিন্ডি টেস্ট বারবার বাধাপ্রাপ্ত হচ্ছে প্রাকৃতিক সমস্যার কারণে।

কখনো আলোর স্বল্পতা, কখনো বৃষ্টি- এসব কারণে প্রথম দিনের চেয়ে করুন অবস্থা দেখা দিয়েছে দ্বিতীয় দিন। প্রথমদিন ৬৮ ওভার খেলা হলেও দ্বিতীয় দিন, তথা আজ খেলা হয়েছে কেবল ১৮.২ ওভার।

প্রথম দিন আলোর স্বল্পতার কারণে খেলা হয়নি প্রায় ২২ ওভার। ৬৮.১ ওভার খেলা হওয়ার পরই রেফারি প্রথম দিনের খেলা শেষ বলে ঘোষণা দিতে বাধ্য হলেন। দ্বিতীয়দিন (বৃহস্পতিবার) বেশ কয়েকবার বৃষ্টির বাধার কারণে খেলা হয়েছে কেবল ১৮. ২ ওভার। এরপর দিনের খেলা শেষ করতে বাধ্য হন রেফারি।

Pakistan

দ্বিতীয় দিন এই ১৮ ওভারে শ্রীলঙ্কার কেবল একটি উইকেট ফেলতে পেরেছে পাকিস্তানের। শাহিন শাহ আফ্রিদির বলে ৩৩ রান করে বাবর আজমের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান নিরোশান ডিকভেলা।

ধনঞ্জয়া ডি সিলভা ১৩১ বল খেলে ৭২ রান নিয়ে রয়েছেন অপরাজিত। তার সঙ্গে দিলরুয়ান পেরেরা উইকেটে রয়েছেন ২ রান নিয়ে। দ্বিতীয় দিনে খেলা ১৮.২ ওভার শেষে শ্রীলঙ্কার রান ৬ উইকেট হারিয়ে ২৬৩। শাহিন শাহ আফ্রিদি এবং নাসিম শাহ নিয়েছেন ২টি করে উইকেট। ১টি করে উইকেট নেন মোহাম্মদ আব্বাস এবং উসমান সিনওয়ারি।

আইএইচএস/পিআর

সর্বশেষ - খেলাধুলা

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়