ধাওয়ানকে বাদ দিয়ে নতুন ওপেনার নিল ভারত

স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ০৮:২১ পিএম, ১২ ডিসেম্বর ২০১৯
ধাওয়ানকে বাদ দিয়ে নতুন ওপেনার নিল ভারত

মায়াঙ্ক আগরওয়ালের বৃহস্পতি এখন তুঙ্গে। ভাগ্যটাও ভালো বলতে হয়। টেস্টে দুর্দান্ত ব্যাটিং করার পর এবার ভারতের ওয়ানডেতেও সুযোগ পেয়ে গেলেন এই নতুন সেনসেশন। সৌজন্যে, নিয়মিত ওপেনার শিখর ধাওয়ানের ইনজুরি।

সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টিতে দিল্লির হয়ে খেলার সময় হাঁটুতে চোট পেয়েছিলেন শিখর ধাওয়ান। চোট সেরে না ওঠায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে যান তিনি। এবার সেই একই চোটের জন্য ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকেও ছিটকে গেলেন গব্বর সিং। তার পরিবর্তেই দলে সুযোগ পেয়ে গেলেন মায়াঙ্ক আগরওয়াল।

টি-টোয়েন্টি সিরিজে ধাওয়ানের পরিবর্তে দলে নেয়া হয়েছিল সাঞ্জু স্যামসনকে। ওয়ানডে দলে নেয়া হলো মায়াঙ্ক আগরওয়ালকে। টেস্ট দলে ধাওয়ানের জায়গাতেই ইতোমধ্যে ওপেনার হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছেন আগরওয়াল। দুটি ডাবল সেঞ্চুরি করে ফেলেন তিনি। সঙ্গে একটি সেঞ্চুরি এবং দুটি হাফ সেঞ্চুরি। ৯ ম্যাচে তার নামের পাশে ৮৭২ রান।

আগরওয়াল এই মুহূর্তে কর্ণাটক রাজ্য দলের হয়ে তামিলনাড়ুর বিরুদ্ধে প্রথম রাউন্ডের রঞ্জি ম্যাচ খেলতে ব্যস্ত। ওয়ানডে স্কোয়াডে প্রবেশের অর্থ, রঞ্জি ট্রফির দ্বিতীয় রাউন্ডের ম্যাচে কর্ণাটকের হয়ে মাঠে নামতে পারবেন না তিনি। চলতি বছরে ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট মিলিয়ে ভারতের সেরা ব্যাটসম্যান হিসাবে নিজেকে তুলে ধরেছেন আগরওয়াল।

আইএইচএস/পিআর

সর্বশেষ - খেলাধুলা

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়