EN
  1. Home/
  2. খেলাধুলা

টস জিতে কোহলিদের ব্যাটিংয়ে পাঠাল মুম্বাই

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৮:১৬ পিএম, ২৮ অক্টোবর ২০২০

ইনজুরির ধকল এখনও কাটিয়ে উঠতে পারেননি রোহিত শর্মা। যে কারণে আজও বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামতে পারেননি তিনি। বিরাট কোহলির সঙ্গে টস করতে নামলেন কাইরন পোলার্ড।

আবু ধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আজ মুখোমুখি পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুটি দল। মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। দু’দলেরই সমান ম্যাচে পয়েন্ট সমান। ১১ ম্যাচের মধ্যে জিতেছে ৭টি করে। পয়েন্ট ১৪ করে। কিন্তু রান রেটের ব্যবধানে এগিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স।

আজ যে জিততে পারবে, সে দলই পয়েন্ট টেবিলের শীর্ষে নিরঙ্কুশ অবস্থান গ্রহণ করতে পারবে। সে সঙ্গে শেষ চারও প্রায় নিশ্চিত হয়ে যাবে তাদের।

সে লক্ষ্যে টস করতে নামলেন বিরাট কোহলি এবং কাইরন পোলার্ড। টস নামক ভাগ্যের খেলায় অবশ্য জিতলেন পোলার্ড এবং টস জিতেই তিনি বেছে নিলেন ফিল্ডিং, ব্যাট করার জন্য আমন্ত্রণ জানালেন বিরাট কোহলির ব্যাঙ্গালুরুকে।

আগের ম্যাচ হেরে গেলেও মুম্বাই ইন্ডিয়ান্স তাদের একাদশে কোনো পরিবর্তন আনেনি। বিরাট কোহলি এমনিতেই চেয়েছিলেন, যেভাবেই হোক প্রথমে ব্যাট করতে। তিনটি পরিবর্তন এনেছে তারা একাদশে।

ইনজুরির কারণে খেলতে পারছেন না নবদীপ সাইনি। তার সঙ্গে বাদ পড়েছেন অ্যারোন ফিঞ্চ এবং মইন আলি। এই তিনজনের পরিবর্তে একাদশে নেয়া হয়েছে শুভাম দুবে, জস ফিলিপ এবং ডেল স্টেইনকে।

মুম্বাই ইন্ডিয়ান্স একাদশ

ইশান কিশান, কুইন্টন ডি কক, সুর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, কাইরন পোলার্ড (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, জেমস প্যাটিনসন, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, জসপ্রিত বুমরাহ।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু একাদশ

দেবদুত পাড্ডিকাল, জস ফিলিপ, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, গুরকিরাত সিং, শুভাম দুবে, ক্রিস মরিস, ওয়াশিংটন সুন্দর, ইয়ুজবেন্দ্র চাহাল, মোহাম্মদ সিরাজ, ডেল স্টেইন।

আইএইচএস/পিআর