‘মেসি’র নাম তুলে রোনালদোকে খেপালেন দর্শকরা (ভিডিও)

স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ১১:৩৫ এএম, ১৮ নভেম্বর ২০১৯
‘মেসি’র নাম তুলে রোনালদোকে খেপালেন দর্শকরা (ভিডিও)

মাঠে খেলছেন ক্রিশ্চিয়ান রোনালদো, দর্শকরা ডাক তুলছেন ‘মেসি, মেসি’ বলে। না, চিনতে ভুল হয়নি তাদের। আসলে রোনালদোকে খেপাতেই অভিনব এই পন্থা বেছে নেন লুক্সেমবার্গের সমর্থকরা। রোববার রাতে রোনালদোর পর্তুগালের বিপক্ষে লুক্সেমবার্গের খেলায় ঘটেছে এমন ঘটনা।

দর্শকদের এই ব্যঙ্গ বিদ্রুপ সহ্য করেও অবশ্য লুক্সেমবার্গের বিপক্ষে গোল পেয়েছেন রোনালদো। প্রতিপক্ষের মাঠে ২-০ গোলের সহজ জয়ে ইউরোর মূলপর্ব নিশ্চিত করেছে পর্তুগাল।

বর্তমান বিশ্বের সেরা ফুটবলার কে? এই বিতর্কটা জিইয়ে রেখেছেন মেসি-রোনালদো। শ্রেষ্ঠত্বের লড়াইয়ে কেউ কাউকে ছাড় দিতে নারাজ। যেহেতু চিরপ্রতিদ্বন্দ্বি, একজনের প্রশংসা আরেকজনের গায়ে লাগারই কথা। লুক্সেমবার্গের সমর্থকরা সেই সুযোগটাই নিয়েছেন।

আন্তর্জাতিক ফুটবলে পর্তুগালের হয়ে ১০০ গোলের দ্বারপ্রান্তে থেকেই এই ম্যাচে খেলতে নেমেছিলেন রোনালদো। ২ গোল পেলেই রেকর্ডটা হয়ে যেতো। কিন্তু দর্শকদের চেঁচামেচিতে মনোযোগ ধরে রাখাই দায় হয়ে পড়েছিল তার।

যতবারই বল নিয়ে বিপজ্জনক জায়গায় ঢুকে পড়েছেন, দর্শকরা ‘মেসি, মেসি’ বলে চিৎকার করেছেন। শট মিস করার পরও সেই একই চিৎকার-‘মেসি, মেসি, মেসি।’

এমন সব অত্যাচার সহ্য করে শেষ পর্যন্ত ম্যাচের ৮৬তম মিনিটে গোলের দেখা পান রোনালদো। ক্যারিয়ারের ৯৯তম গোল করে ১০০ গোলের জন্য আরেকটু অপেক্ষা বাড়ান পর্তুগিজ যুবরাজ।

এমএমআর/পিআর

সর্বশেষ - খেলাধুলা

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়