EN
  1. Home/
  2. খেলাধুলা

মেসির বিপক্ষে খেলার আশা শেষ রোনালদোর

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৮:৫৩ এএম, ২৮ অক্টোবর ২০২০

চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ লড়াই। মাঠে আবার প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী মেসি। ক্রিশ্চিয়ানো রোনালদো তাই ঘরের মাঠে আজ (বুধবার) জুভেন্টাস-বার্সেলোনার মধ্যকার ম্যাচটি খেলতে মুখিয়েই ছিলেন।

কিন্তু মেসি-রোনালদো দ্বৈরথ দেখার আর সৌভাগ্য হচ্ছে না ফুটবলপ্রেমীদের। মঙ্গলবার যে করোনা পরীক্ষায় আরও একবার পজিটিভ হয়েছেন রোনালদো। এ নিয়ে তৃতীয়বারের মতো করোনা পরীক্ষায় 'ফেল' করলেন পর্তুগিজ যুবরাজ।

চলতি মাসে পর্তুগালের হয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলার আগে পরীক্ষায় করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েন রোনালদো। এর প্রায় দুই সপ্তাহ পর ফের পরীক্ষায় পজিটিভ হন। বার্সার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে আরও একবার পরীক্ষা করা হয়েছিল জুভেন্টাস তারকাকে। এবারও ফল নেগেটিভ আসেনি।

উয়েফার নিয়ম অনুযায়ী, করোনা আক্রান্ত কোনো খেলোয়াড়ের মাঠে নামতে হলে ম্যাচের কমপক্ষে ২৪ ঘন্টা আগে কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ হতে হবে। সেই কথা মাথায় রেখেই পরীক্ষা করিয়েছিলেন রোনালদো।

চ্যাম্পিয়নস লিগে সর্বশেষ মেসি-রোনালদোর দেখা হয়েছিল ৯ বছর আগে, সেই ২০১১ সালে। আর যে কোনো প্রতিযোগিতায় বিশ্বসেরা এই দুই ফুটবলারের সর্বশেষ দেখা ২০১৮ সালে। সেই বছরই রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পারি জমান রোনালদো।

এলিয়েঞ্জ স্টেডিয়ামে রোনালদো-মেসি দ্বৈরথ হচ্ছে না। তবে ন্যু ক্যাম্পে দেখা হতে পারে তাদের। আগামী ৯ ডিসেম্বর চ্যাম্পিয়নস লিগের ফিরতি ম্যাচে খেলবে জুভেন্টাস-বার্সেলোনা।

এমএমআর/জেআইএম