EN
  1. Home/
  2. খেলাধুলা

হোমভেন্যুতে প্রথমেই ‘সাইফ-পরীক্ষা’ মোহামেডানের

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৯:০২ পিএম, ২০ জানুয়ারি ২০২১

টানা দশ ম্যাচ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হওয়ার পর বাংলাদেশ প্রিমিয়ার লিগ যাচ্ছে ঢাকার বাইরে। দ্বিতীয় রাউন্ডের চতুর্থ ম্যাচ মোহামেডানের হোমভেন্যু কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে। সাদা-কালোদের প্রতিপক্ষ সাইফ স্পোর্টিং ক্লাব।

চলমান মৌসুমে এখন পর্যন্ত হওয়া সেরা ম্যাচগুলোর তালিকায় আছে মোহামেডান ও সাইফের ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালের লড়াইটি। যে ম্যাচটি ১২০ মিনিটের পর টাইব্রেকারেও ছিল সমানে সমান। শেষ পর্যন্ত সাডেন ডেথে মোহামেডানকে ৭-৬ গোলে হারিয়েছিল সাইফ।

বিকেল ৩টায় শুরু হবে মোহামেডান ও সাইফের ম্যাচ। জয়ের ধারায় থাকা এবং হোমভেন্যুতে শুভসূচনা করতে মোহামেডান সমর্থকদের জন্য ম্যাচটির আবেদন অন্যরকম। সেই সঙ্গে ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে হারের দগদগে ঘাঁ তো আছেই।

সাদা-কালোরা লিগ শুরু করেছে আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়ে। অন্য দিকে সাইফ প্রথম ম্যাচে হোঁচট খেয়েছে রহমতগঞ্জের সঙ্গে ড্র করে।

গত মৌসুমেও এটি হোমভেন্যু ছিল মোহামেডানের। তবে পরিত্যক্ত ওই লিগে হোমভেন্যুতে পায়নি সাইফকে। প্রথম লেগের ম্যাচটি ছিল সাইফের হোমভেন্যু ময়মনসিংহে, যেখানে স্বাগতিকরা জিতেছিল ১-০ গোলে।

কুমিল্লায় মোহামেডান ও সাইফের ম্যাচের দিনে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আছে আরো দুটি খেলা। বিকেল সাড়ে তিনটায় আরামবাগ খেলবে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে এবং সন্ধ্যা ৬টায় মুখোমুখি হবে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

আরআই/এমএমআর/জেআইএম