ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

৯ বছরের সম্পর্ক শেষ, ৬৭০ কোটিতে রিয়াল ছাড়ছেন কাসেমিরো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৮:০০ পিএম, ১৯ আগস্ট ২০২২

রিয়ালে মাদ্রিদে যখন আসেন, কাসেমিরোর বয়স তখন মাত্র ২১। ত্রিশে পা দিয়ে ৯ বছরের সম্পর্কচ্ছেদ করতে চলেছেন ব্রাজিলিয়ান তারকা। রিয়ালের কোচ কার্লো আনচেলত্তি নিশ্চিত করলেন, কাসেমিরো ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সিদ্ধান্ত নিয়েছেন বলতে, ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে তার কথা পাকাপাকিও হয়ে গেছে। রেড ডেভিলসরা ৭০ মিলিয়ন ইউরোতে (প্রায় ৬৭০ কোটি টাকা) দলে ভেড়াতে প্রস্তুত কাসেমিরোকে।

ব্রাজিলিয়ান ডিফেন্ডার ওল্ড ট্রাফোর্ডে যাচ্ছেন চার বছরের চুক্তিতে। অপশন হিসেবে রাখা হয়েছে বাড়তি আরও এক বছর। মানে সবমিলিয়ে পাঁচ বছর।

ইংলিশ ও স্প্যানিশ কয়েকটি গণমাধ্যমের প্রতিবেদন, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে কাসেমিরোর মেডিকেল টেস্ট সম্পন্ন করে ফেলতে চায় ইউনাইটেড, যাতে করে তাকে খুব দ্রুতই মাঠে নামানো যায়।

রিয়াল মাদ্রিদ কোচ আনচেলত্তি এখন নিশ্চিত করলেন, কাসেমিরো আর ক্লাবে থাকছেন না, রোববার লস ব্লাঙ্কোসদের হয়ে মাঠে নামবেন না এই ব্রাজিলিয়ান তারকা।

আনচেলত্তি বলেন, ‘আমি কাসেমিরোর সঙ্গে কথা বলেছি। সে নতুন চ্যালেঞ্জ নিতে চায়। আমি তার সিদ্ধান্তটা বুঝতে পারছি। আলাপ-আলোচনা চলছে, কিন্তু সে রিয়াল মাদ্রিদ ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে।’

‘মেট্রো’র প্রতিবেদন, ম্যানচেস্টার ইউনাইটেড চাইছে সপ্তাহান্তেই তাকে প্রিমিয়ার লিগের ম্যাচে নামিয়ে দিতে। সোমবার রাতে লিভারপুলের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ লড়াইয়ে ইউনাইটেডের জার্সিতে খেলতে দেখা যেতে পারে কাসেমিরোকে।

এমএমআর/এএসএম