পুলিশ স্টাফ কলেজে সাংবাদিকদের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০১ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৮

রাজধানীর মিরপুরে অবস্থিত পুলিশ স্টাফ কলেজে সাংবাদিকদের মিলন মেলা বসেছে। ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত বার্ষিক ফ্যামিলি ডে উপলক্ষে পুলিশ স্টাফ কলেজে বিভিন্ন মিডিয়ায় কর্মরত পেশাদার সাংবাদিক ও তাদের পরিবারের প্রায় ২ হাজার সদস্যের সমাগম ঘটেছে।

ফ্যামিলি ডেতে অংশ নিতে শনিবার সকাল ১০টা থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সাংবাদিক ও তাদের পরিবারের সদস্য‌ো পুলিশ স্টাফ কলেজে আসতে থাকেন।

পুলিশ স্টাফ কলেজে পৌঁছে সাংবাদিকদের ছেলে-মেয়েরা মেতে ওঠে বিভিন্ন খেলায়। কেউ মত্ত হয় ক্রিকেটে, কেউ ফুটবল নিয়ে, আবার কেউ দৌঁড় আর ছুটাছুটি শুরু করে। সেই সঙ্গে হাওয়াইমিঠাই, আইসক্রিম খাওয়া আর গানের তালে নাচে মেতে ওঠে শিশুরা।

পরিবার ছাড়া যারা একা এসেছেন তারা ঘুরে ঘুরে ব্যস্ত সময় পার করছেন। কেউ কেউ দলবেঁধে জমজমাট আড্ডায় ব্যস্ত সময় পার করছেন। এ সময় ঘোরাঘুরির সঙ্গে চলতে থাকে সেলফি। সেই সঙ্গে নানা হাস্যকর গল্প।

অপেক্ষাকৃত জ্যেষ্ঠরা মেতে ওঠেন খোশগল্পে। তাদের আড্ডায় পরিবারিক বিষয়ের সঙ্গে পেশাজীবনের বিভিন্ন ঘটনার বর্ণনা স্থান পায়।

কেউ কেউ বয়সকে দূরে ঠেলে মেতে ওঠেন কৈশোরের দুরন্তপনায়। কেউ হাতে একতারা তুলে নিয়ে, কেউ গলা ছেড়ে উচ্চস্বরে আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন।

ফ্যামিলি ডে’র মূলমঞ্চে আয়োজন করা হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান। তরুণ শিল্পীদের অংশগ্রহণে পরিবেশিত হচ্ছে একের পর এক জনপ্রিয় গান। সংগীত প্রিয়রা মঞ্চের সামনে সামিয়ানার নিচে মত্ত সেই গানে।

দুপুরের খাবারের পর অনুষ্ঠিত হয় ফ্যামিলি ডে’র সর্বাধিক আকর্ষণীয় ইভেন্ট র‌্যাফেল ড্র।

এসআই/এমএএস/এমএমজেড/জেআইএম

আপনার মতামত লিখুন :