রেডিওটুডে’র একযুগ!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৯ পিএম, ১৬ অক্টোবর ২০১৮

দেশের প্রথম বেসরকারী এফএম রেডিও স্টেশন রেডিওটুডে ৮৯.৬ এফএম শ্রোতাদের ভালবাসায় সম্পন্ন করলো ‘ভালবাসার এক যুগ’। গত ১৫ অক্টোবর, সোমবার দিনভর আনন্দঘন পরিবেশে রেডিওটুডে’র বনানীস্থ অফিসে একযুগ পুর্তি উৎসব পালন করা হয়।

সকাল থেকে প্রায় মধ্যরাত অবধি সর্বস্তরের ভক্ত, শ্রোতা, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনী সংস্থা, বিজ্ঞাপনদাদাতা, সাংবাদিক এবং শিল্পী কলাকুশলীদের পদচারণায় এবং ফুলেল শুভেচ্ছায় মুখর হয়ে ওঠে রেডিওটুডে পরিবার। দেশের প্রথম এই এফএম রেডিও স্টেশনকে সরাসরি শুভেচ্ছা জানাতে ভুল করেনি অনুজ অন্য সব রেডিও স্টেশনগুলো।

ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের হোম পেইজ গুলোতে শুভকামনা আর শুভেচ্ছার স্ট্যাটাসে ছিল ভরপুর। বিকেল ৫টার দিকে বিশিষ্ট অতিথিদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে কেক কাটা হয়।

উল্লেখ্য, দেশের প্রথম এবং সর্বাধিক জনপ্রিয় এই এফএম স্টেশনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় ২০০৬ সালের ১৫ অক্টোবর। ঢাকা , চট্টগ্রাম, সিলেট, খুলনা, কুষ্টিয়া, কুমিল্লা, বগুড়া, কক্সবাজার, বরিশাল ও ময়মনসিংহ; দেশের এই ১০টি স্টেশন নিয়ে সর্বাধিক কাভারেজে অনুষ্ঠান প্রচার করছে রেডিওটুডে।

শুরু থেকেই সকল শ্রেণী পেশার মানুষের কাছে রেডিওটুডের বৈচিত্র্যময় অনুষ্ঠানমালা, নান্দনিক উপস্থাপনা এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনা শ্রোতাদের নজর কেড়েছে। সামাজিক বিভিন্ন কর্মকান্ডেও রেডিওটুডে পরিবার সবসময়ই সবার সাথে এক সাথে কাজ করে যাচ্ছে।

এলএ/এমএবি/জেআইএম

আপনার মতামত লিখুন :