বেপরোয়া বাস কেড়ে নিল সাংবাদিক গোপালের প্রাণ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ২৭ জানুয়ারি ২০২১

রাজধানীর গুলশানের নর্দ্দা এলাকায় ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসের ধাক্কায় নিহত হয়েছেন একাত্তর টেলিভিশনের ভিডিও এডিটর গোপাল সূত্রধর (৩৫)। বুধবার (২৭ জানুয়ারি) বিকেল পৌনে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

একাত্তর টেলিভিশনের সিনিয়র বার্তা প্রযোজক মাসুম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বিকেলে অফিস শেষে বাসায় ফিরছিলেন গোপাল সূত্রধর। পথে নর্দ্দা এলাকায় তার মোটরসাইকেলকে চাপা দেয় একটি বাস। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গুলশান থানার উপপরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন জানান, নর্দ্দা ফুটওভার ব্রিজের কাছে ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে পঙ্গু হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাসটিকে জব্দ করা গেলেও চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি বলে জানান ওসি।

এদিকে জ্যেষ্ঠ সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা এক ফেসবুক স্ট্যাটাসে বলেন, ‘যমুনা ফিউচার পার্কের সামনে বাসচাপায় মোটরসাইকেলে থাকা ৭১ টেলিভিশনের ভিডিও এডিটর গোপাল সূত্রধর মারা গেছেন... পথচারী মারা গেলে সিটি করপোরেশন ওভার বা আন্ডারপাস বানায়, মোটরসাইকেল আরোহীকে বাসচাপায় হত্যা করা হলে কি বানাবে সিটি করপোরেশন?’

জানা গেছে, গোপাল সূত্রধরের গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার নগর ভদ্রগ্রামে। বাবার নাম চৈতানন সূত্রধর। বর্তমানে গুলশানের নিকুঞ্জ এলাকায় থাকতেন। গোপাল ২০১৪ সাল থেকে একাত্তর টিভিতে কর্মরত ছিলেন। এর আগে বেসরকারি টিভি চ্যানেল ইন্ডিপেন্ডেন্টে কাজ করেছেন।

বিএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]