বিজয়ের ৫০ নিয়ে বছরব্যাপী তথ্যচিত্র প্রচার করবে স্পাইস টিভি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২১

‘বিজয় ৫০, উদযাপনে বাংলাদেশ’ শিরোনামে বছরব্যাপী তথ্যচিত্র প্রচার করবে সম্প্রচারের অপেক্ষায় থাকা স্পাইস টেলিভিশন লিমিটেড। এ উপলক্ষে সোমবার (৬ সেপ্টেম্বর) ঢাকায় একটি সম্মতিপত্র স্বাক্ষর করেছে স্পাইস টেলিভিশন কর্তৃপক্ষ।

তথ্যচিত্রের চার উপস্থাপক, সঞ্চালক একুশে পদকপ্রাপ্ত আলোকচিত্রী পাভেল রহমান, কথা সাহিত্যিক আনিসুল হক, ডা. নুজহাত চৌধুরী ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়ের সঙ্গে এ সম্মতিপত্র স্বাক্ষরিত হয়েছে।

অনুষ্ঠানে স্পাইস টেলিভিশনের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা মো. হাসান ও সম্পাদকীয় প্রধান তুষার আবদুল্লাহ উপস্থিত ছিলেন।

তথ্যচিত্রে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বাংলাদেশের গৌরবময় ইতিহাস ও অর্জন তুলে ধরার পাশাপাশি মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক নেতৃত্ব ও বাংলাদেশ নামের স্বাধীন ভূখণ্ড নিয়ে তার স্বপ্ন, কর্মপরিকল্পনার কথা তুলে ধরা হবে নতুন প্রজন্মের কাছে।

অনুষ্ঠানটি ২০২২ সালের ১৬ ডিসেম্বর পর্যন্ত নিয়মিত প্রচার হবে। স্পাইস টেলিভিশন লিমিটেড আগামী ১৬ ডিসেম্বর পূর্ণাঙ্গ সম্প্রচারে আসার পরিকল্পনা নিয়েছে।

ইউএইচ/এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]